7.3 C
London
Monday, December 5, 2022
Homeস্পোর্টস-স্পটপন্থকে নিয়ে বিস্ফোরক মন্তব্য হেডকোচ দ্রাবিড়ের

Latest Posts

পন্থকে নিয়ে বিস্ফোরক মন্তব্য হেডকোচ দ্রাবিড়ের

- Advertisement -

জোবার্গে দ্বিতীয় টেস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ইনিংসে তিন বলে শূন্য রানে ভুল শট খেলে আউট হতেই ঋষভ পন্থের ব্যাটিং এবং পন্থের ক্রিকেট বোধ নিয়ে প্রশ্ন উঠেছে।

এই প্রসঙ্গে ভারতীয় ক্রিকেট দলের হেডকোচ রাহুল দ্রাবিড় ঋষভ পন্থের আক্রমণাত্মক খেলার প্রশংসা করেছেন ঠিকই, সঙ্গে এটাও বলেছেন যে আমরা অবশ্যই তার শট নির্বাচন নিয়ে ওর সাথে কথা বলব। রাহুল বলেন, কোন সময়ে কী ধরনের শট খেলতে হবে, তা নিয়ে আলোচনা করা যেতে পারে।

- Advertisement -

ম্যাচের অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে কাগিসো রাবাদার ওপর আধিপত্য বিস্তারের চেষ্টায় পন্থ স্টেপ আউট করে বিগ শট মারতে গিয়ে প্রোটিয়া উইকেটরক্ষক কাইল ভেরেইনের হাতে ক্যাচ দিয়ে বসেন। ওই সময় প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাস্কার ধারাভাষ্য করছিলেন। গাভাস্কার ঋষভ পন্থের খোঁচা (এজড)দিয়ে ক্যাচ নিয়ে বলেছিলেন যে ওই শটের জন্য কোনও অজুহাত নেই।

ঋষভ পন্থের শট নির্বাচন নিয়ে রাহুল দ্রাবিড়ের বিস্ফোরক মন্তব্য, “তবে হ্যাঁ, অবশ্যই এখন সময় এসেছে যখন আমরা তার সাথে কিছু স্তরের কথোপকথন করতে হবে, ইস্যু একটাই এই ধরনের শট কখন খেলা উচিত”। পন্থকে এমনটা মোটেও বলা হবে না যে তিনি আক্রমণাত্মক স্টাইলে ব্যাট করবেন না, শুধু ওকে সঠিক সময়ের জন্য অপেক্ষা করা শিখতে হবে।

জোহানেসবার্গে হারের পর টিম ইন্ডিয়ার হেডকোচ রাহুল দ্রাবিড় বলেন, “আমরা জানি যে ঋষভ ইতিবাচকভাবে খেলে এবং সে একটি বিশেষ উপায়ে খেলে এবং এটি তাকে কিছুটা সাফল্য দিয়েছে।” দ্রাবিড় বলেন,আমরা সকলেই জানি ঋষভ পন্থ একজন পজিটিভ ক্রিকেটার এবং পন্থ যেকোন সময়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখে।পন্থ এখনও শিক্ষানবিশ এবং সময়ের সঙ্গে পন্থ আরও ভাল ক্রিকেটার হয়ে উঠবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss