5.3 C
London
Saturday, December 3, 2022
Homeস্পোর্টস-স্পটHira Mondal: বেঙ্গালুরু এফসি থেকে রিলিজ নিয়ে বিস্ফোরক ইস্টবেঙ্গলের ঘরের ছেলে হীরা

Latest Posts

Hira Mondal: বেঙ্গালুরু এফসি থেকে রিলিজ নিয়ে বিস্ফোরক ইস্টবেঙ্গলের ঘরের ছেলে হীরা

- Advertisement -
Hira Mondal

বেঙ্গালুরু এফ সি থেকে রিলিজ নিয়ে হীরা মণ্ডল সম্ভাবত ইস্টবেঙ্গল এফসিতে যোগ দিতে চলেছেন। ঠিক এমন মুহুর্তে ফুটবলার সোশাল মিডিয়াতে ফুটবলার হীরা মণ্ডলের পোস্ট ইস্টবেঙ্গল শিবিরে যোগদানের সম্ভাবনাকে আরও বেশি করে উস্কে দিয়েছে।

সোশাল মিডিয়াতে মঙ্গলবার ফুটবলার হীরা মণ্ডলের পোস্ট,”গেমসের শেষ মরসুমে, আমি আমার দলকে জেতাতে আমার সর্বোচ্চ চেষ্টা করেছি; কখনও আমি সফল, কখনও কখনও আমি না. তবে আমি সবসময় আপনাদের কাছ থেকে সমর্থন এবং ভালবাসা পেয়েছি। ছোটবেলা থেকেই অনেক কষ্ট করে বাবা-মায়ের স্বপ্ন পূরণের জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছি।”

- Advertisement -

এই সংক্রান্ত খবর: Hira Mondal: সম্ভবত ইস্টবেঙ্গলে যোগ দিতে বেঙ্গালুরু এফসি থেকে রিলিজ নিলেন হীরা

প্রাক্তন এই লাল হলুদ ফুটবলারের কথায়,” মানুষ হিসেবে আমরা প্রায়ই কিছু ভুল সিদ্ধান্ত নিয়ে থাকি এবং কিছু সঠিক সিদ্ধান্ত নিয়ে থাকি। হয়তো সেই সময়ে সেই সিদ্ধান্তটি আমাদের জন্য সঠিক ছিল, কিন্তু জিনিসগুলি সবসময় আমাদের পথে যায় না।” নিজের ক্ষোভ উগড়ে দিয়ে ফুটবলার হীরা মণ্ডল পোস্টে লিখেছে,” গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় আমাকে টার্গেট করা হচ্ছে। যদি আমি কিছু ভুল করে থাকি, সেগুলি চিহ্নিত করুন এবং ব্যক্তিগত লক্ষ্য করবেন না। একজন ফুটবলার হিসেবে এটা আমার জন্য কঠিন সময়। আমি কখনই আপনাদের কাছ থেকে কিছু চাইনি, তবে এই পরিস্থিতিতে আমার আপনাদের কাছ থেকে কিছু ভালবাসা এবং সমর্থন দরকার।
আমি আপনাদের সকলকে শ্রদ্ধা ও ভালবাসি ❤❤❤
#hiramondalofficial #hiramondal #HM20″

প্রসঙ্গত,কয়েকদিন আগেই ইঙ্গিত পাওয়া গিয়েছিল ফুটবলার হীরা মণ্ডল নিজের পুরনো ক্লাব ইস্টবেঙ্গলে ফিরতে পারেন।সম্প্রতি, হীরা মণ্ডলের (Hira Mondal) ফেসবুক কভার ফটো ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ওই পোস্টে এক ইস্টবেঙ্গল ভক্তের আঁকা ছবি পোস্ট করেন ফুটবলার হীরা মণ্ডল, তাতে দেখা যায় লাল হলুদ জার্সিতে এক ফুটবলার ম্যাচ মুডে রয়েছেন।আর এই ছবি মুহুর্তে ভাইরাল হয়ে পড়ে সোশাল মিডিয়াতে সঙ্গে ফুটবলার হীরা মণ্ডলের ‘ঘরওয়াপসি’ ঘিরে জোর গুঞ্জন শুরু হয়।

গত ইন্ডিয়ান সুপার লিগ মরসুমে ইস্টবেঙ্গল জার্সি গায়ে চাপিয়ে খেলেছিলেন ফুটবলার হীরা মণ্ডল।চলতি আইএসএল টুর্নামেন্টে বেঙ্গালুরু এফসি জার্সি চাপিয়ে খুব একটা ম্যাচ খেলতে দেখা যায়নি হীরাকে।

আইএসএলে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে টুর্নামেন্টের দ্বিতীয় জয় পেয়েছে ইস্টবেঙ্গল। ওই ম্যাচে ইস্টবেঙ্গল এফসির বিরুদ্ধে প্রথম একাদশে ঠাই হয়নি হীরার।এরপর থেকেই কানাঘুষো শুরু হয়ে যায় ফুটবলার হীরা মণ্ডল লাল হলুদ জার্সি গায়ে চাপাতে পারেন। ঘটনা পরম্পরাতে, এদিন যেভাবে ফুটবলার হীরা মণ্ডলকে তার ক্লাব বেঙ্গালুরু এফসি রিলিজ করে দিলো তাতে করে লাল হলুদ জার্সিতে হীরা মণ্ডলের খেলার সম্ভাবনা আরও বেশি করে উস্কে দিয়েছে।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন Hira Mondal: বেঙ্গালুরু এফসি থেকে রিলিজ নিয়ে বিস্ফোরক ইস্টবেঙ্গলের ঘরের ছেলে হীরা

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss