""
Thursday, October 6, 2022
Homeস্পোর্টস-স্পটIND vs SA 2021-22: দক্ষিণ আফ্রিকা সফরে ভারতের টিম ঘোষণা করল বিসিসিআই

Latest Posts

IND vs SA 2021-22: দক্ষিণ আফ্রিকা সফরে ভারতের টিম ঘোষণা করল বিসিসিআই

- Advertisement -

Sports desk: বুধবার বিসিসিআই সিনিয়র সিলেকশন কমিটি প্রেস রিলিজ করে আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের (IND vs SA 2021-22) জন্য ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি সহ ১৮ জনের দল ঘোষণা করেছে। সঙ্গে ওডিআই এবং টি টোয়েন্টি ফর্ম্যাটে রোহিত শর্মা টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেবে প্রোটিয়ার্সদের বিরুদ্ধে।

অল-ইন্ডিয়া সিনিয়র সিলেকশন কমিটি ২৬ ডিসেম্বর ২০২১ থেকে আসন্ন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৮ সদস্যের স্কোয়াড বেছে নিয়েছে৷ টেস্ট সিরিজটি ICC বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের সঙ্গে যুক্ত থাকবে। আনুষ্ঠানিকভাবে ঘোষিত

- Advertisement -

ভারতের টেস্ট স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), কেএল রাহুল, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, শ্রেয়স আইয়ার, হনুমা বিহারী, ঋষভ পহ্ন (উইকেটরক্ষক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), আর অশ্বিন , জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, মহম্মদ শামি, উমেশ যাদব, জসপ্রিত বুমরাহ, শার্দুল ঠাকুর, মহম্মদ সিরাজ।

টেস্টে টিম ইন্ডিয়ার স্কোয়াডের স্ট্যান্ডবাই প্লেয়ার: নবদীপ সাইনি, সৌরভ কুমার, দীপক চাহার, আরজান নাগওয়াসওয়ালা। চোটের কারণে নির্বাচকরা রবীন্দ্র জাদেজা, শুভমান গিল, অক্ষর প্যাটেল, রাহুল চাহারকে দক্ষিণ আফ্রিকা সফর থেকে বাদ পড়েছে।

২৬ ডিসেম্বর সেঞ্চুরিয়নে প্রথম টেস্ট, দ্বিতীয় টেস্ট ৩ জানুয়ারি জোহানসবার্গে,তৃতীয় তথা শেষ টেস্ট ১১ জানুয়ারি কেপটাউনে।

কোভিড-১৯’র নতুন প্রজাতি ‘ওমিক্রনে’র বাড়বাড়ন্তের জেরে পূর্ব নির্ধারিত সফরসূচীতে কাটছাঁট করতে হয়েছে বিসিসিআই’কে। ফলে প্রোটিয়ার্সদের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজ কবে হবে তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। এখন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড টি টোয়েন্টি সিরিজের জন্য ভারতের অধিনায়ক হিসেবে রোহিত শর্মার নাম অফিসিয়ালি ঘোষণা করায় আশার আলো ফুটেছে, তবে এই ফর্ম্যাট নিয়ে চূড়ান্ত দিনক্ষণ এখনও স্থির হয়নি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss