""
Sunday, October 2, 2022
Homeস্পোর্টস-স্পটAFC U23: UAE-এর বিরুদ্ধে ইগর স্তিম্যাচের ছেলেরা হেরে গেল

Latest Posts

AFC U23: UAE-এর বিরুদ্ধে ইগর স্তিম্যাচের ছেলেরা হেরে গেল

- Advertisement -

Sports Desk: AFC U23 এশিয়ান কাপের যোগ্যতা অর্জনের খেলায় সংযুক্ত আরব আমিরশাহি(UAE) বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫০ মিনিটে মারওয়ান ফার পোস্ট লক্ষ্য করে ক্রস তোলে দিকে এটি অতিক্রম করে, কিন্তু ধীরাজ সিং বিপদ বুঝে লাইন থেকে বেরিয়ে শূন্যে বল গ্লাভস বন্দি করে। ম্যাচের ৫৭ মিনিটে বিক্রম কাউন্টার করে, রহিম আলিকে ডানদিকে বল বাড়িয়ে দিলেও UAE ডিফেন্স ক্লিয়ার করে বল।

৬০ মিনিটে আবদুল্লাহ সুলতান ভারতীয় বক্সের ভিতরে একটি ফ্রি হেডার পান এবং গোলকিপার ধীরাজকে ভুলভাবে চালানোর চেষ্টা করলেও বল লক্ষ্যের বাইরে চলে যায়। খেলার ফলাফল গোলশূন্য। আক্রমণ- প্রতি আক্রমণে ঢেউতে ম্যাচ পেন্ডুলামের মতো ঘুরতে থাকে।

- Advertisement -

India-UAE FC Cup match update

৭৪ মিনিটে আলী সালেহ’র শট পোস্টে রাখে, কিন্তু ধীরাজ সিং হাত বাড়িয়ে দূরে ঠেলে দেয়, ম্যাচ ফলাফল গোলশূন্য। ৮২ মিনিটে আবদুল্লাহ ইদ্রিসের পেনাল্টি থেকে UAE এগিয়ে যায়, খেলার ফলাফল UAE 1-0 INDIA।

ম্যাচের ৮৫ মিনিটে ভারত গোলের সমতায় ফিরে আসার সুযোগ পায়।’ সুরেশ বল পেয়ে শট মারে গোলপোস্ট লক্ষ্য করে, কিন্তু ওই শট বারের ওপর দিয়ে যায়। ইগর স্তিম্যাচের U23 ভারতীয় ফুটবল দল ম্যাচে ফেরার চেষ্টা করলেও UAE ১-০ গোলে ভারতকে হারিয়ে দেয়।

দুবাই’র ফুজাইরাহ স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচে ভারত আটকে গেল UAE বিরুদ্ধে । ওমানের বিরুদ্ধে প্রথম ম্যাচে ভারত ২-১ গোলে জিতেছিল। ৩০ অক্টোবর ভারতের পরের ম্যাচ। আগামী বছর AFC U23 এশিয়ান কাপ হবে উজবেকিস্তানে। এই টুর্নামেন্টের যোগ্যতা অর্জনের দ্বিতীয় ম্যাচে ইগর স্তিম্যাচের ছেলেদের হার বাধা হয়ে দাঁড়ালো টুর্নামেন্টের মূল পর্বে খেলার পথে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss