""
Sunday, October 2, 2022
Homeস্পোর্টস-স্পটWarm-up Match T20 World Cup: শামির দাপট প্রস্তুতি ম্যাচে, ইংল্যান্ড ছুঁড়ে দিল...

Latest Posts

Warm-up Match T20 World Cup: শামির দাপট প্রস্তুতি ম্যাচে, ইংল্যান্ড ছুঁড়ে দিল কড়া চ্যালেঞ্জ ভারতকে

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: কোচ রবি শাস্ত্রী আর মেন্টর মহেন্দ্র সিং ধোনির জোড়াফলা আর ভারত অধিনায়ক বিরাট কোহলির আগ্রাসী মানসিকতা নিয়ে টিম ইন্ডিয়া দুবাই’র আইসিসি আকাদেমি গ্রাউন্ডে প্রস্তুতি ম্যাচ খেলতে নেমে পড়েছে,ইংল্যান্ডের বিরুদ্ধে।

আইসিসি টি২০ বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচ পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামার আগে সোমবার ভারতের এই প্রস্তুতি ম্যাচ অস্ত্রে শান দেওয়া র সামিল । ইংল্যান্ডের বিরুদ্ধে এই প্রস্তুতি ম্যাচে ক্যাপ্টেন কোহলি টসে জিতে বোলিং’র সিদ্ধান্ত নেয়। ২৪ অক্টোবর ভারত মুখোমুখি হচ্ছে বাবর আজমের পাকিস্তানের বিরুদ্ধে, দুবাই’র মাটিতে।

- Advertisement -

ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ড শুরুটা ভালো করেছিল।জেসন রয় এবং জোস বাটলার জুটি সেট হয়ে গিয়েছিল। ইংলিশম্যানদের প্রথম ধাক্কা দেয় ভারতীয় জোরে বোলার মহম্মদ শামি ইংল্যান্ড অধিনায়ক জোস বাটলারকে (১৮) আউট করে। এরপর শামির শিকার জেসন রয়(১৭)। ইংল্যাণ্ড দুই উইকেট খুইয়ে ধুঁকছে ৪৭ রানে। এরই মধ্যে মালান রাহুল চাহালের শিকার হয় ১৮ রানে।

মিডল অর্ডারে হাল ধরে জনি ব্যারিস্টো এবং লিয়াম লিভিংস্টোন। ১৪.৫ ওভারে ইংল্যান্ডের ১২৯ রানের মাথায় লিভিংস্টোন প্যাভিলিয়নের পথে হাটা লাগান শামির বলে বোল্ড আউট হয়ে, ব্যক্তিগত ৩০ রান করে। ১৮.২ ওভারে জসপ্রীত বুমরাহের বলে জনি ব্যারিস্টো ৩৬ বলে ৪৯ রান করে বোল্ড আউটের শিকার হয়, ইংল্যান্ডের ৫ উইকেট খুইয়ে ১৬৩ রান।

মঈন আলি এই সময়ে ঝড়ো ইনিংস খেলে,২০ বলে অপরাজিত ৪৩ রান এবং ক্রিস ওয়কস এক রান করে নট আউট থেকে যায়। নির্ধারিত ২০ ওভারে ইংল্যান্ড তোলে ১৮৮ রান,৫ উইকেট হারিয়ে। ভারতের হয়ে মহম্মদ শামি ৩,বুমরাহ ১ এবং চাহার ১ টি করে উইকেট নিয়েছে। ভারতে টার্গেট ১৮৯, ২০ ওভারে। রবিচন্দ্রন অশ্বিন উইকেট পায়নি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss