6.3 C
London
Tuesday, November 29, 2022
Homeস্পোর্টস-স্পটIndia vs South Africa: সুনীল গাভাস্কারের ভৎর্সনার মুখে ঋষভ পন্থ

Latest Posts

India vs South Africa: সুনীল গাভাস্কারের ভৎর্সনার মুখে ঋষভ পন্থ

- Advertisement -

তৃতীয় দিনের শুরুতে (India vs South Africa) ভাল লিড নেওয়ার পরে, জোহানেসবার্গে ভারতীয় ব্যাটিং আরও একবার ভেঙে পড়ে। লাঞ্চের পরে, শার্দুল ঠাকুর এবং হনুমা বিহারী ব্যাট করতে ক্রিজে আসে। এই দুই ব্যাটসম্যানই ভারতের শেষ ভরসা। চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানে আউট হওয়ার পর ভারতীয় ব্যাটিং অর্ডার ভেঙে পড়ে। বিশেষ করে ঋষভ পন্থ যেভাবে তার উইকেট খুইয়েছে, তাতে ক্ষোভ প্রকাশ করেছেন কিংবদন্তী ব্যাটসম্যান সুনীল গাভাস্কার।

রাবাদার সামনে ধৈর্য হারিয়ে ফেলে ঋষভ পন্থ। পন্থকে ক্রিজে এসে মাত্র দুটি ডেলিভারি ফেস করে এবং স্টেপ আউট করে পহ্ন রাবাদার ওপর চাপ দেওয়ার চেষ্টা করে, কিন্তু বল ব্যাটের বাইরের প্রান্তে খোঁচা খেয়ে সরাসরি উইকেটরক্ষক ভেরেইনের হাতে চলে যায়। ভারতের দ্বিতীয় ইনিংসের কঠিন সময়ে ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যানের আউট হওয়াটা ছিল খুবই হতাশাজনক। তিন বল খেলার পর রানের খাতা না খুলেই আউট হন পন্থ।

- Advertisement -

ঋষভ পন্থ এমন পরিস্থিতিতে আউট হতেই প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কার দায়িত্বজ্ঞানহীন শট খেলার জন্য পন্থকে তীব্রভাবে ভৎর্সনা করেন। গাভাস্কার বলেন,”ওই শটের জন্য কোনো অজুহাত নেই।তিনি স্বাভাবিক কিছুই বলেননি, কিছু দায়িত্ববোধ থাকা উচিত। রাহানের মতো লোকেরাও শট খেলেছে, পূজারার মতো লোকেরা এটা তাদের শরীরে নিয়েছে, তাই আপনার লড়াই করা উচিত ছিল”।

ভারতের দ্বিতীয় ইনিংসে রাহানে ৫৮ রানের অবদান রাখেন এবং ক্যাচ আউট হন এবং পূজারা রাবাদার ইন-কাটারের বলে ৫৩ রানে এলবিডব্লিউ আউট হন। ভারতের ১৬৩ রানে ৪ উইকেট হারিয়ে চাপে ছিল এবং সবার চোখ ছিল হনুমা বিহারী এবং ঋষভ পন্থ জুটির দিকে ২০০ রানের লিড নেওয়ার জন্য, কিন্তু ঋষভ বেশিক্ষণ চাপ সহ্য করতে পারেননি।

ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যানের আউট হওয়ার মুহুর্তে সুনীল গাভাস্কার টিভিতে কমেন্ট্রি করতে গিয়ে নিজের প্রতিক্রিয়াতে এও বলেন,ওর দায়িত্ব বোঝা উচিত।সব মিলয়ে,ঋষভ পন্থ প্রায়ই দ্রুত গতিতে রান তোলার ছন্দে টিম ইন্ডিয়ার পক্ষে ভাল রান করে থাকে, কিন্তু এবার তিনি তা করতে পারেননি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss