5.1 C
London
Wednesday, February 1, 2023
Homeস্পোর্টস-স্পটমাঠে দর্শকপ্রবেশে অনুমতি BCCI-এর, আইপিএলে আবার ফিরছে গ্যালারির চিৎকার

Latest Posts

মাঠে দর্শকপ্রবেশে অনুমতি BCCI-এর, আইপিএলে আবার ফিরছে গ্যালারির চিৎকার

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: চলতি বছরে শুরু হলেও করোনা সংক্রমনের কারণে মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। অন্যদিকে গত বছর থেকেই মাঠে দর্শকপ্রবেশ নিষিদ্ধ। ফলে একদিকে যেমন ফাকা মাঠে খেলতে গিয়ে ভরা গ্যালারির চিৎকার মিস করছিলেন রোহিত-কোহলিরা। তেমনই মাঠে যেতে না পেরে মুষড়ে পড়ছিলেন ক্রিকেটপ্রেমিরাও। তারমাঝেই খুশির খবর শোনালো ভারতের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা।

আরও পড়ুন অভাবের সংসারে হাল ধরতে সবজি বিক্রি করছেন ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার

- Advertisement -

একদিকে আবার শুরু হচ্ছে স্থগিত হয়ে যাওয়া আইপিএল ২০২১। শুধু তাই নয়, এবার চাইলে স্টেডিয়ামে ঢুকেই খেলা দেখতে পারবেন সাধারণ দর্শকরা। টুর্নামেন্টের আমিরশাহি লেগের ম্যাচগুলিতে গ্যালারিতে দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। ভারতীয় বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে একথা জানানো হয়েছে। 

আরও পড়ুন কলকাতা লিগে নেই ইস্ট-মোহন, বাংলার ফুটবল বাঁচাতে এবার মুখ্যমন্ত্রীর দ্বারস্থ আইএফএ কর্তারা


আরও পড়ুন ATK-নাম মোছার দাবিতে এবার বিক্ষোভের পথে সবুজ-মেরুন জনতা

১৯ সেপ্টেম্বর দুবাইয়ে পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স ও তিনবারের আইপিএল খেতাব জয়ী চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে স্থগিত হয়ে যাওয়া আইপিএল ২০২১ এর দ্বিতীয় অধ্যায়। সেই ম্যাচ থেকেই মাঠে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। যদিও ভরা গ্যালারি নয়, সংযুক্ত আরব আমিরশাহির করোনা প্রোটোকল মেনে সীমিত সংখ্যক দর্শক নিয়েই হবে ম্যাচ। মাঠে দর্শক প্রবেশ এবং তাদের গ্যালারিতে বসানোর সময় মেনে চলতে হবে দূরত্ববিধিও।

আইপিএল শুরুর তিন দিন আগে, ১৬ সেপ্টেম্বর থেকে আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইট www.iplt20.com-এ গিয়ে টিকিট বুক করা যাবে। এছাড়াও PlatinumList.net ওয়েবসাইট থেকেও বুক করা যাবে আইপিএল ২০২১-এর টিকিট। অর্থাৎ শুধু আইপিএলই নয়, একই সঙ্গে মাঠে ফিরছে দর্শকও। 

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss