-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeস্পোর্টস-স্পটISL: দল সঠিক পথে এগোচ্ছে: স্টিফেন কনস্টাটাইন

Latest Posts

ISL: দল সঠিক পথে এগোচ্ছে: স্টিফেন কনস্টাটাইন

- Advertisement -
East Bengal FC Coach Stephen Constantine

ইন্ডিয়ান সুপার লিগ (ISL) ২০২২-২৩ সেশনে চার ম্যাচ হারের পর শুক্রবার কান্তিরাভা স্টেডিয়ামে সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসিকে ১-০ গোলে হারিয়েছে ইস্টবেঙ্গল এফসি।খেলা শেষে প্রেস মিটে এসে লাল হলুদ কোচ কনস্টাটাইন জবাব, তাঁদের সাফল্যের পথে এটি আরও একটি পদক্ষেপ, যা তাঁদের নিয়ে যেতে পারে আরও উন্নত জায়গায়।

লিগে এটা দ্বিতীয় জয় ইস্টবেঙ্গলের।এর আগে নর্থইস্ট ইউনাইটেড এফসিকে গুয়াহাটির মাটিতে হারায় রেড এন্ড গোল্ড ব্রিগেড। এই জয়ের পরেই হাইপ্রেসার গেম ডার্বি ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ATKমোহনবাগানের কাছে হেরে যায় ইস্টবেঙ্গল এফসি।নিন্দার ঝড় তোলে লাল হলুদ ভক্তরা কোচ স্টিফেন কনস্টাটাইনকে নিশানা করে।কনস্টাটাইনের ফুটবল দর্শন নিয়ে কাটাছেড়া শুরু হয়ে যায়।এমন আবহে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে জয় ব্যাকফুটে চলে যাওয়া ইস্টবেঙ্গলের বৃটিশ কোচকে আত্মবিশ্বাসী করে তুলবে।

- Advertisement -

ম্যাচ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইস্টবেঙ্গল হেডকোচ স্টিফেন কনস্টাটাইন নিন্দুকদের নিন্দা প্রসঙ্গে ইঙ্গিতে বলেন,”এই জয়ে আমি খুশি। ব্যর্থতাতেও যেমন আমি ভেঙে পড়ি না, তেমন সাফল্যেও উচ্ছ্বসিত হই না। আমার বিশ্বাস, যারা ভাল খেলে, তারাই জেতে।” কনস্টাটাইন বলতে থাকেন,” গত পাঁচ সপ্তাহ ধরে আমি এই কথাই বলে এসেছি যে আমাদের দলটা তৈরি হচ্ছে। এই জয় আমাদের উন্নতির পথে একটি পদক্ষেপ। আমরা যে সঠিক পথে এগোচ্ছে, এ তারই ইঙ্গিত। প্রতি সপ্তাহেই ছেলেরা উন্নতি করছে। আজ তারা অসাধারণ খেলেছে।”

ইস্টবেঙ্গল সমর্থক যারা লাগাতার প্রিয় দলের হারের যন্ত্রণা থেকে স্টিফেন কনস্টাটাইনের ফুটবল বোধ নিয়ে একের পর এক তির্যক টিপ্পনী সহ একাধিক প্রশ্ন তুলে ধরছিল সেই ভক্তদের উদ্দ্যেশে কনস্টাটাইন বলেন, “খেলোয়াড়দের তো বটেই, সমর্থকদেরও অভিনন্দন, যাদের ছাড়া আমাদের চলবে না।” আসলে এই অভিনন্দন বার্তা ভক্তদের প্রতি জর্ডন, অঙ্কিত, ইভান, জেরি,মহেশ, হাওকিপদের হেডস্যার স্টিফেন কনস্টাটাইনের কতকটা অভিমান। ৬ ম্যাচ খেলে ২ টো জয়,৪ ম্যাচ হেরে ইস্টবেঙ্গল এফসি লিগ টেবলে ৬ পয়েন্ট নিয়ে সাত নম্বরে।

ইস্টবেঙ্গলের পরের ম্যাচ ১৮ নভেম্বর ওড়িশা এফসির বিরুদ্ধে। লিগ টেবলে কলিঙ্গ ওয়ারিসরা ৫ ম্যাচ খেলে তিন ম্যাচ জিতেছে,২ ম্যাচ হেরে ৯ পয়েন্টে ৫ নম্বর পজিশনে। রয় কৃষ্ণদের বিরুদ্ধে জয় বাড়তি অক্সিজেন জোগাবে ওড়িশা ম্যাচের আগে।হাতে ৫ দিন সময় আছে লাল হলুদ খেলোয়াড়দের নিজেদের টেকনিক্যাল ক্ষত মেরামতি করে পরের ম্যাচে মোটিভেট হওয়ার জন্য। ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে ওড়িশা এফসিকে হারাতে পারলে লাল হলুদ ভক্তরা শুধু খুশি হবে তাইই নয় সেশনে ঘরের মাঠে প্রথম জয় পাওয়ার সঙ্গে ISL পয়েন্ট টেবলেও নিজেদের উন্নতি ঘটাতে পারবে ইস্টবেঙ্গল এফসি।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন ISL: দল সঠিক পথে এগোচ্ছে: স্টিফেন কনস্টাটাইন

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss