5.3 C
London
Tuesday, December 6, 2022
Homeস্পোর্টস-স্পটISL: ভুলের রিপিট টেলিকাস্ট করতে নারাজ কোচ হুয়ান ফেরান্দো

Latest Posts

ISL: ভুলের রিপিট টেলিকাস্ট করতে নারাজ কোচ হুয়ান ফেরান্দো

- Advertisement -
Juan Ferrando

ফতোরদায় এফসি গোয়ার বিরুদ্ধে তিন পয়েন্ট হাতছাড়া হওয়ার কারণে ইন্ডিয়ান সুপার লিগের (ISL) পয়েন্ট টেবলে আটে নেমে গিয়েছে ATKমোহনবাগান। লিগ টপার হওয়ার সুযোগ আরব সাগরের ঢুবে গিয়েছে।এবার মেরিনার্সদের সামনে বাউন্সব্যাক করা ছাড়া অন্য কোনও বিকল্প পথ খোলা নেই।

ইতিমধ্যে সবুজ মেরুন শিবিরের ৬ ম্যাচ খেলা হয়ে গিয়েছে।লিগে এখনও ১৪ টা ম্যাচ খেলতে হবে প্রতীম কোটালদের।এই মুহুর্তে লিগ টেবলের যা অবস্থা তাতে করে মেরিনার্সদের কাছে আসন্ন সবকটা ম্যাচ ‘ডু অর ডাই’ ম্যাচ সিচুয়েশন।জিতলে ওপরের দিকে ওঠার সুযোগ,ড্র কিংবা হেরে গেলে ওপরে ওঠার পথ ততটাই কঠিন,যতটা শীর্ষে পৌঁছানো।

- Advertisement -

আগামী শনিবার, হায়দরাবাদ এফসি যারা চলতি ISL টুর্নামেন্টে প্রথম হারের মুখ দেখছে কেরালা ব্লাস্টার্স এফসির বিরুদ্ধে, তাদের বিরুদ্ধে খেলতে নামবে ATK মোহনবাগান। কেরালার বিরুদ্ধে হেরে গেলেও নিজামর্সরা কিন্তু এখনও লিগ টপার।তাই যুবভারতী ক্রীড়াঙ্গনে দু’দলই উইনিং ট্র‍্যাকে ফিরে আসতে চাইবে।ঘুরে দাঁড়ানোর এই লড়াইতে সবুজ মেরুন ভক্তদের পাশে পেতে ATKমোহনবাগান হেডকোচ হুয়ান ফেরান্দো বলেন,”এখন, আমি মনে করি পরবর্তী দিনের জন্য প্রস্তুত থাকার জন্য খনিটি(নিজের টিম) পরিষ্কার করা প্রয়োজন। এখন এটা অতীত। অবশ্যই এখান থেকে কিছু শিখতে হবে, তবে অবিলম্বে ভুলে যেতে হবে (এই ফলাফল) কারণ চ্যাম্পিয়নশিপ চলছে।”

আসলে এফসি গোয়ার বিরুদ্ধে খেলায় মেরিনার্সরা যে ভুল গুলো করেছিল তার থেকে শিক্ষা নিয়ে ফিরে আসতে চাইছে শুভাশিস বোসরা।ভুলের সুযোগ নিয়ে গোয়ার দল মাথায় চড়ে বসে এবং জয় ছিনিয়ে নেয় এটা আগেই স্বীকার করেছেন স্প্যানিশ কোচ ফেরান্দো। তাই হায়দরাবাদ এফসির বিরুদ্ধে ভুলের ‘রিপিট টেলিকাস্ট’ করতে নারাজ ATK মোহনবাগান হেডকোচ হুয়ান ফেরান্দো।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন ISL: ভুলের রিপিট টেলিকাস্ট করতে নারাজ কোচ হুয়ান ফেরান্দো
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss