5.3 C
London
Saturday, December 3, 2022
Homeস্পোর্টস-স্পটISL: সেরা ছয়ে পৌঁছনোই আমাদের লক্ষ্য: স্টিফেন কনস্টান্টাইন

Latest Posts

ISL: সেরা ছয়ে পৌঁছনোই আমাদের লক্ষ্য: স্টিফেন কনস্টান্টাইন

- Advertisement -
East Bengal FC Coach Stephen Constantine

চলতি ইন্ডিয়ান সুপার লিগে (ISL) ৬ ম্যাচের দুটো খেলায় জয়ের মুখ দেখেছে ইস্টবেঙ্গল এফসি,আর টানা ৪ ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে রেড এন্ড গোল্ড ব্রিগেডকে।লিগের অষ্টম স্থানের টিম আগামী শুক্রবার, লাল হলুদ শিবির খেলতে নামছে ওড়িশা এফসির বিরুদ্ধে।

এই ম্যাচের আগে বৃ্হস্পতিবার প্রি ম্যাচ প্রেস মিটে এসে ইস্টবেঙ্গল এফসি কোচ স্টিফেন কনস্টাটাইন লিগ নিয়ে তার ভিশন পরিষ্কার করতে গিয়ে বলেন,”সেরা ছয়ে পৌঁছনোই আমাদের লক্ষ্য।”এই প্রসঙ্গে কনস্টাটাইন আরও বলেন,”সেরা ছয়ে থাকতে পারাটাই আমাদের লক্ষ্য। মুম্বই, ATKমোহনবাগান , হায়দরাবাদ সেরা ছয়ে থাকবে বলেই মনে হয়। বেঙ্গালুরুও থাকতে পারে। জামশেদপুর ক্রমশ উন্নতি করছে। এফসি গোয়া শুরুটা ভাল করেছে।”

- Advertisement -

নিজের দলের পারফরম্যান্স তুলে এই প্রসঙ্গতে লাল হলুদ কোচের মূল্যায়ন,” শেষ চার ম্যাচেই আমরা ভাল খেলেছি। চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচটা আমাদের কিছুটা পিছিয়ে দিয়েছে যেমন, বেঙ্গালুরু-ম্যাচ আবার তেমন এগিয়ে দিয়েছে। প্রথম ছয়ের মধ্যে থাকাটা বিশাল কঠিন ব্যাপার নয়। ওপরের দিকে লক্ষ্য স্থির করে অযথা চাপ বাড়িয়ে লাভ নেই। আমাদের দলটা তৈরি হচ্ছে। সেরা ছয়ে থাকতে পারলে খুশিই হব।”

গত দুই মরসুমে ইস্টবেঙ্গল টিম ISL টাইটেলশিপ অভিযান খতম করেছে শেষ পজিশনে। তাই এবার আগেভাগেই দলের লক্ষ্য স্থির করে রেখেছেন, যা এতদিন লুকোনো ছিল।তবে এদিন কোনও রাখঢাক না রেখেই ইন্ডিয়ান সুপার লিগে নিজের ভিশন পরিষ্কার করে দিলেন ভক্তদের সামনে।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন ISL: সেরা ছয়ে পৌঁছনোই আমাদের লক্ষ্য: স্টিফেন কনস্টান্টাইন
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss