ISL: করোনার জেরে ATK মোহনবাগান- ওডিশা এফসি ম্যাচ স্থগিত

610
ATK Mohun Bagan-Odisha FC match postponed due to corona

আজ, শনিবার চলতি আইএসএলে (ISL) ATK মোহনবাগানের (ATK Mohun Bagan) খেলা ছিল ওডিশা এফসি’র বিরুদ্ধে। কিন্তু এই স্থগিত ঘোষণা করা হয়েছে। আইএসএলের টুইটার পোস্টে এই ঘোষণা করা হয়েছে।
অসমর্থিত সূত্রে খবর, ATK মোহনবাগানের এক ফুটবলারেরা কোভিড-১৯ টেস্ট করা হয় এবং ওই টেস্টের ফল পজিটিভ আসে এরপর তড়িঘড়ি আইএসএলের ৫৩ তম ম্যাচ স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়।

এই ম্যাচ স্থগিতের জেরে ATK মোহনবাগান নিজেদের টুইটার হ্যাণ্ডেলে পোস্ট করেছে, “হিরো ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) ফাতোর্দার পিজেএন স্টেডিয়ামে আজ, 8 জানুয়ারী, 2022, শনিবার, ATK মোহনবাগান এবং ওড়িশা FC-এর মধ্যে ম্যাচ নম্বর 53 স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে৷ এই স্থগিত ম্যাচের পরবর্তী তারিখের ফিক্সচারটি পুনরায় নির্ধারণ করা হবে”।

আইএসএল টুইটার হ্যান্ডেলের পোস্টে বলা হয়েছে, “ATK মোহনবাগানের একজন খেলোয়াড়কে কোভিড -19 টেস্ট করা হয় এবং ওই টেস্ট রিপোর্ট পজিটিভ আসার পরে লীগের মেডিকেল টিমের সাথে পরামর্শ করে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ওই টুইট পোস্টে এও বলা হয়েছে,”লিগ স্কোয়াডের সমস্ত খেলোয়াড় এবং সহযোগী স্টাফ এবং জড়িত অন্যান্যদের জীবনের নিরাপত্তা নিয়ে পর্যবেক্ষণ ও চিকিৎসা নিশ্চিত করতে বিশেষজ্ঞদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করা হবে”।

জানা গিয়েছে, ATK মোহনবাগানের একজন খেলোয়াড় কোভিড -19 টেস্টে পজিটিভ আসার পর লীগের মেডিকেল টিমের সাথে পরামর্শ করে এই ম্যাচ স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।