10.6 C
London
Sunday, November 27, 2022
Homeস্পোর্টস-স্পটISL: হুয়ান ফেরান্ডো'র ATK মোহনবাগান ক্লাবের হেডকোচ হিসেবে নিযুক্তির সম্ভাবনা প্রবল

Latest Posts

ISL: হুয়ান ফেরান্ডো’র ATK মোহনবাগান ক্লাবের হেডকোচ হিসেবে নিযুক্তির সম্ভাবনা প্রবল

- Advertisement -

Sports desk: ক্রিফোর্ড মেনেন্ডাকে এফসি গোয়া অন্তবর্তীকালীন কোচ হিসেবে নিযুক্ত করেছে চলতি আইএসএলে। দলের আগের কোচ হুয়ান ফেরান্ডো এবং তার সার্পোট স্টাফ দেবেন্দ্র মুরগাঁওকর এবং জাভি গঞ্জালেস এবার পাড়ি জমাবে ATK মোহনবাগান ক্লাবের উদ্দেশ্যে। যদিও গঙ্গা পাড়ের ক্লাব এই ইস্যুতে আনুষ্ঠানিক ভাবে কিছুই ঘোষণা করেনি, তবে প্রবলভাবে ATK মোহনবাগানের মূখ্য কোচ হুয়ান ফেরান্ডো এবং তার সার্পোট স্টাফদের নাম ঘোষণা,এখন শুধুইই সময়ের অপেক্ষা।

এফসি গোয়া নতুন কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার জন্য শর্টলিস্ট করেছে অ্যাঞ্জেল ভায়াদেরোকে। ক্রিফোর্ড মেনেন্ডার অন্তবর্তীকালীন কোচিং সেশনে এফসি গোয়া আইএসএলে তাদের পরের ম্যাচ ২৪ ডিসেম্বর খেলতে নামবে,ওডিশা এফসি’র বিরুদ্ধে। ছয় ম্যাচে সাত পয়েন্ট নিয়ে গোয়া রয়েছে অষ্টম স্থানে আইএসএলে। টুর্নামেন্টের প্রথম তিন ম্যাচ হেরেছে,কিন্তু পরের দুই ম্যাচ জিতেছে এবং ড্র করেছে হায়দরাবাদ এফসি’র বিরুদ্ধে।

- Advertisement -

এফসি গোয়ার নতুন কোচ হওয়ার দৌড়ে ডেরেক পেরেরা নাম রয়েছে।ডেরেক ২০১৮ সালে এই দলের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে কাজ করেছেন। ভারতীয় এই ডিফেন্ডার এর আগের বছর এফসি গোয়ার ইয়ুথ ডেভেলপমেন্ট তথা সহকারী ম্যানেজার হিসেবেও কাজ করেছিলেন।

অসমর্থিত সূত্রে খবর,বিপুল অঙ্কের ক্ষতিপূরণ বাবদ হুয়ান ফেরান্ডো এবং তার সার্পোট স্টাফরা সবুজ মেরুন শিবির যোগ দিতে চলেছে

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss