10.4 C
London
Monday, November 28, 2022
Homeস্পোর্টস-স্পটKKR: শার্দুল ঠাকুর ইন এবং প্যাট কামিন্স আউট

Latest Posts

KKR: শার্দুল ঠাকুর ইন এবং প্যাট কামিন্স আউট

- Advertisement -

টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থতা ঝেড়ে ফেলে ফের সাজো সাজো রব ভারতীয় ক্রিকেটে। আইপিএলের জন্য দল গঠনের প্রস্তুতি শুরু হয়ে গেল। নিলামের আগে ট্রেডিংয়েই বড়সড় চমক দেখা গেল দলগুলির মধ্যে। ভারতীয় দলের অন্যতম সফল অলরাউন্ডার শার্দূল ঠাকুর এবার খেলবেন কলকাতা নাইট রাইডার্সে। তবে বড় ধাক্কাও খেয়েছে নাইট শিবির। তারকা পেসার প্যাট কামিন্স আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। সেই সঙ্গে নাইট শিবির ছেড়ে দিয়েছেন স্যাম বিলিংস, অ্যারন ফিঞ্চও।

গত বছরের নিলামে ১১ কোটি টাকা দিয়ে শার্দূলকে কিনেছিল দিল্লি ক্যাপিটালস। কিন্তু গোটা মরশুমে সেভাবে নজর কাড়তে পারেননি ভারতীয় অলরাউন্ডার। তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় দিল্লির টিম ম্যানেজমেন্ট। দলের পুরনো সদস্যকে ফের স্কোয়াডে ফিরিয়ে নিতে বেশ উৎসাহী ছিল চেন্নাই সুপার কিংস। আরও বেশ কয়েকটি দলকে টক্কর দিয়েই শার্দূলকে ছিনিয়ে নিয়েছে কেকেআর ম্যানেজমেন্ট। ইতিমধ্যেই গুজরাট টাইটান্স থেকে লকি ফার্গুসনকে ফিরিয়ে এনেছে কেকেআর।

- Advertisement -

তবে সাফল্যের পাশাপাশি বেশ ধাক্কাও খেয়েছে কেকেআর ম্যানেজমেন্ট। আইপিএলের পরেই অ্যাশেজ শুরু হয়ে যাবে। তার প্রস্তুতি নিতেই আইপিএল থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন অস্ট্রেলীয় ক্রিকেটাররা। তাই ব্যাটে-বলে কলকাতার অন্যতম ভরসা প্যাট কামিন্সকে পাবেন না শ্রেয়স আইয়ার। দলে থাকবেন না অজি ওপেনার অ্যারন ফিঞ্চও। ঘরোয়া ক্রিকেটে মন দেওয়ার জন্য ইতিমধ্যেই নাম প্রত্যাহার করে নিয়েছেন ইংরেজ ক্রিকেটার স্যাম বিলিংস।শুধুমাত্র কেকেআর নয়, আরও বেশ কিছু রদবদল হয়েছে প্রত্যেকটি দলেই।

মুম্বই ইন্ডিয়ানসের অন্যতম ভরসা কায়রন পোলার্ডকে ছেড়ে দেওয়া হয়েছে। দুর্ঘটনার কবলে পড়েছেন অস্ট্রেলীয় তারকা গ্লেন ম্যাক্সওয়েল। গত শনিবারই তাঁর অস্ত্রোপচার হয়েছে। তার জেরে আইপিএলে খেলতে পারবেন না তিনি। অস্ট্রেলিয়ার হয়ে অ্যাশেজের প্রস্তুতি নেওয়া জন্য সম্ভবত আইপিএল খেলবেন না মিচেল স্টার্কও। মঙ্গলবারেও দলবদলের রাস্তা খোলা থাকবে। সূত্র মারফত জানা যাচ্ছে, রিটেনশনের শেষ দিনে সম্ভবত কেন উইলিয়ামসনকে ছেড়ে দেবে সানরাইজার্স হায়দরাবাদ।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন KKR: শার্দুল ঠাকুর ইন এবং প্যাট কামিন্স আউট

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss