0.5 C
London
Thursday, December 8, 2022
Homeস্পোর্টস-স্পটবার্সার মার্কেট ভ্যালু কমিয়ে এবার প্যারিসের মাঠে ফুল ফোঁটাবেন মেসি

Latest Posts

বার্সার মার্কেট ভ্যালু কমিয়ে এবার প্যারিসের মাঠে ফুল ফোঁটাবেন মেসি

আপাতত দু'বছরের চুক্তিতে লিগ ওয়ান ক্লাবে সই করবেন আর্জেন্তাইন তারকা। তবে নতুন চুক্তিতে এক বছর বাড়িয়ে ২০২৪ সাল অবধি মেসিকে দলে রেখে দেওয়ার সুযোগও রয়েছে ফ্রান্সের দলের সামনে।

- Advertisement -

নিউজ ডেস্ক: কোটি কোটি সমর্থকদের সমস্ত জল্পনার অবসান। বার্সেলোনা ছেড়ে প্যারিস সাঁজাঁতেই এবার লিওনেল মেসি। তিনি যে প্যারি সাঁজাঁতেই যাচ্ছেন, তা নিজস্ব কায়দায় তাঁর ভক্তকুলকে জানালেন মেসি। বিমানের ভেতর থেকে স্ত্রীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে শুরু। তারপর ‘প্যারিস’ লেখা টি-শার্ট পরে ক্লাবে এসে মেসি জানিয়ে দিলেন, প্যারিস আমি আসছি।

আরও পড়ুন চোখের জলে বার্সেলোনা ছাড়লেন লিও মেসি

- Advertisement -

আপাতত দু’বছরের চুক্তিতে লিগ ওয়ান ক্লাবে সই করবেন আর্জেন্তাইন তারকা। তবে নতুন চুক্তিতে এক বছর বাড়িয়ে ২০২৪ সাল অবধি মেসিকে দলে রেখে দেওয়ার সুযোগও রয়েছে ফ্রান্সের দলের সামনে। স্কাই স্পোটর্স, ইতালিয়ান সাংবাদিক ফাবরিজিও রোমানোসহ একাধিক সংস্থার রিপোর্ট অনুযায়ী মেসির এজেন্ট তথা তাঁর বাবা জর্জ মেসি এবং তাঁর আইনজীবিরা বেশ কিছুদিন আলাপ আলোচনা এবং সবদিক খতিয়ে দেখার পর পিএসজির সঙ্গে সম্পূর্ণ চুক্তিতে পৌঁছেছেন ‘এলএম১০’।

Football news - Paris Saint-Germain confirm Lionel Messi to join on free  transfer, signs two-year deal - Eurosport

এদিকে মেসি ক্লাব ছাড়তেই বড়সড় ধাক্কা বার্সেলোনায়। বিপুল পরিমাণ আর্থিক ক্ষতির মুখে দাঁড়িয়ে কাতালুনিয়ান ক্লাব। মেসি ক্লাব ছাড়ার কথা ঘোষণা করতেই রাতারাতি ফ্যান ফলোয়িং কমতে শুরু করেছিল কাতালুনিয়ান ক্লাবের। সোশ্যাল মিডিয়াতেও সাধের মেসি চলে যাওয়ায় ক্লাবকে আনফলো করেছিলেন বহু সমর্থক। এবার আরেক ধাক্কা খেল বার্সা, গত দু’দিনে কাতালান ক্লাবের ব্র্যান্ড ভ্যালু প্রায় ১১ শতাংশ কমে গিয়েছে।

ক্যাম্প ন্যু’তে আর দেখা যাবে না এই দৃশ্য।

বার্সা প্রেসিডেন্ট লাপোর্তার কাছে যা একটা বড়সড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। নির্বাচনে তাঁর অন্যতম দাবী ছিল, তিনি প্রেসিডেন্ট হলে বার্সাতেই থাকবে লিও মেসি। যা পূরণ করতে পারেননি তিনি। ফলে অনেক মহলেই শোনা যাচ্ছে, পদত্যাগ করতে হতে পারে তাঁকে। অন্যদিকে, স্পনসরদের কাছ থেকে বছরে মোট ১৮০ মিলিয়ন ইউরো পায় বার্সেলোনা। লাপোর্টা প্রেসিডেন্ট হয়ে আসার পর সেটাকে ২০০ মিলিয়ন ইউরোতে টার্গেট করেছেন। কিন্তু মেসি ক্লাব ছাড়ায় বছরে ১৮০ মিলিয়ন ইউরোই পাওয়া যাবে কিনা তাও এখন লাখ টাকার প্রশ্ন।

দু’দিন আগেই খবর পাওয়া গিয়েছিল ১০ অগস্ট পিএসজির তরফে আইফেল টাওয়ার বুক করা হয়েছে। সেই জল্পনাই এবার সত্যি হল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss