11.8 C
London
Sunday, November 27, 2022
Homeসাহিত্যব্লগমেসিহীন বার্সার ফুটবল আকাশে নিষেধাজ্ঞার ভ্রুকুটি

Latest Posts

মেসিহীন বার্সার ফুটবল আকাশে নিষেধাজ্ঞার ভ্রুকুটি

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: সময়টা মোটেও ভাল যাচ্ছে না কাতালানদের। লিওনি মেসির বিদায়ের পর থেকেই ছন্নছাড়া বার্সা ব্রিগেড। ফুটবলারদের মধ্যেও মেসিকে না পাওয়ার শূণ্যতা বার্সেলোনার দৈন্যতাকে আরও বেশি করে প্রকট করে তুলেছে। ফুটবলারদের মন মেসিময়,কিন্তু শরীর আর মনের যুগলবন্দীতে তাল কেটে যাচ্ছে বারে বারে।এরই মধ্যে গোঁদের ওপর বিষ ফোঁড়া। বার্সেলোনার হেড কোচ রোনাল্ড কোম্যান দলের পরের দুই ম্যাচে ডাগ আউটে বসতে পারবেন না। কেননা নিষেদ্ধাজ্ঞা জারি করা হয়েছে। ২৩ সেপ্টেম্বর কাদিসের মাঠে গোলশূন্য ড্র করার একদম শেষ মুহূর্তে ডাগ আউটে লাল কার্ড দেখেন কোম্যান।
ওই সময় বার্সার ডাচ কোচকে যথেষ্ট উত্তেজিত হতে দেখা গিয়েছিল। সেই ঘটনার শাস্তির খাঁড়া হিসেবে দুই ম্যাচের নিষেদ্ধাজ্ঞা জারি করা হয়েছে তাঁর ওপর।
ফলে আগামী দুই ম্যাচ দলের সঙ্গে ডাগআউটে বসতে পারবেন না কোম্যান। এই নিষেধাজ্ঞাটি বাড়তি এক ম্যাচের জন্য। কেননা লাল কার্ড দেখায় এমনিতেই এক ম্যাচ বাইরে থাকতে হতো কোম্যানকে। এর সঙ্গে স্প্যানিশ ফুটবল ফেডারেশন যোগ করেছে আরও এক ম্যাচ। চতুর্থ রেফারির সঙ্গে অভব্য ব্যবহারের কারণে দেওয়া হয়েছে এই শাস্তি।
ম্যাচ শেষে এই নিষেদ্ধাজ্ঞার বিষয়ে নিজের ক্ষোভ উগড়ে দিয়ে বার্সেলোনা হেড কোচ রোনাল্ড কোম্যান বলেন, “এই দেশে (স্পেনে) তারা কিছু না করতেই আপনাকে (লাল কার্ড দেখিয়ে) বের করে দেয়। আমি জিজ্ঞেস করলাম কেনো? সে (রেফারি) বললো, “এটিচ্যুড! এটিচ্যুড!” যাই হোক আমরা এটি নিয়ে আর কথা বাড়াতে চাই না। “
এখন দুই ম্যাচ নিষিদ্ধ হওয়ায় দুটি গুরুত্বপূর্ণ ম্যাচে কোচকে পাবে না বার্সেলোনা। রবিবার রাতে ঘরের মাঠে লেভান্তে এবং আগামী রবিবার বর্তমান চ্যাম্পিয়ন অ্যাতলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে কঠিন ম্যাচ দর্শক আসনে বসে দেখতে হবে বার্সা কোচকে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss