Rahul Dravid: টিম ইন্ডিয়ার সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছি: নব নিযুক্ত হেড কোচ

নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন হোম সিরিজ থেকে দায়িত্ব নেবেন প্রাক্তন ভারত অধিনায়ক

423
rahul dravid

Sports Desk: বুধবার সুলক্ষনা নায়েক এবং আরপি সিং’কে নিয়ে গঠিত ক্রিকেট উপদেষ্টা কমিটি কিংবদন্তী ক্রিকেটার ‘দ্য ওয়াল’ রাহুল দ্রাবিড়কে টিম ইন্ডিয়ার (সিনিয়র পুরুষ) হেড কোচ হিসাবে নিযুক্ত করেছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন হোম সিরিজ থেকে দায়িত্ব নেবেন প্রাক্তন ভারত অধিনায়ক।

আনুষ্ঠানিক ভাবে বিসিসিআই টিম ইন্ডিয়ার সিনিয়র দলের(পুরুষ বিভাগ) হেড কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের নাম ঘোষণা করার পরেই ভারতের নব নিযুক্ত হেড কোচ রাহুল দ্রাবিড় নিজের প্রতিক্রিয়ায় বলেছেন, “ভারতীয় ক্রিকেট দলের নতুন প্রধান কোচ হিসাবে নিযুক্ত হওয়া একটি পরম সম্মানের এবং আমি সত্যিই এই ভূমিকার জন্য অপেক্ষা করছি। শাস্ত্রীর অধীনে, দল খুব ভাল করেছে, এবং আমি এটিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দলের সাথে কাজ করার আশা করি। NCA, U19 এবং ভারত ‘A’ সেটআপে বেশিরভাগ ছেলেদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করার পরে, আমি জানি তাদের প্রতিদিন উন্নতি করার আবেগ এবং ইচ্ছেশক্তি আছে। আগামী দুই বছরে কিছু মার্কি মাল্টি-টিম ইভেন্ট রয়েছে এবং আমি আমাদের সম্ভাবনা অর্জনের জন্য খেলোয়াড় এবং সার্পোট স্টাফদের সাথে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি।”

নিউজিল্যান্ড ভারত সফরে তিনটে টি-২০ এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে। ১৭ নভেম্বর জয়পুর, ১৯ নভেম্বর রাঁচি এবং কলকাতায় ২১ নভেম্বর তৃতীয় টি-২০ ম্যাচ সিডিউল রয়েছে। দুটি টেস্ট হবে কানপুর২৫-২৯ নভেম্বর এবং মুম্বই’এ ৩-৭ ডিসেম্বর দ্বিতীয় টেস্ট। এই সিরিজ থেকেই টিম ইন্ডিয়ার হেড কোচ হিসেবে ‘দ্য ওয়ালকে’ (রাহুল দ্রাবিড়) কাজ করতে দেখা যাবে।