4 C
London
Friday, January 27, 2023
Homeস্পোর্টস-স্পটগোল নষ্টের 'প্রদর্শনী ম্যাচে' টালিগঞ্জকে হারিয়ে কোয়াটার ফাইনালে মহামেডান

Latest Posts

গোল নষ্টের ‘প্রদর্শনী ম্যাচে’ টালিগঞ্জকে হারিয়ে কোয়াটার ফাইনালে মহামেডান

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: ডুরান্ড কাপের ফাইনালে হার, খেতাব হাতছাড়া হয়েছে মহামেডান স্পোর্টিং’র। এই ব্যর্থতাকে সরিয়ে রেখে কালো চিতারা আবার নতুন করে জয়ের মুখ দেখলো। কলকাতা লীগের যোগ্যতা নির্ণায়ক ম্যাচে টালিগঞ্জ অগ্রগামীকে ৩-১ গোলে হারিয়ে কোয়াটার ফাইনালে চলে গেল আন্দ্রে চের্নিশভের ছেলেরা। ত্রিনিদাদ এন্ড টোব্যাগোর ফুটবলার মার্কোস জোসেফের জোড়া গোল আর বুয়ামের করা অপর গোলে ভবানীপুর এফসি’র বিরুদ্ধে খেলতে নামবে মহামেডান। 

মহামেডানের হয়ে মার্কোস ১৯,৭২ মিনিটে আর বুয়াম ৫২ মিনিটে গোল করেন। পেনাল্টি থেকে টালিগঞ্জের হয়ে ক্রিস্টোফার ৮১ মিনিটে বল জালে জড়ান। মহামেডান স্পোর্টিং ম্যাচ জিতলেও অস্বস্তির কাটা রয়েই যাচ্ছে। দ্বিতীয়ার্ধের শেষের দিকে ম্যাচের ৮০ মিনিটে শাহির শাহিনের রেডকার্ড রাশিয়ান কোচকে দুশ্চিন্তায় ফেলে দিয়েছে।

- Advertisement -

বুধবার কল্যাণী স্টেডিয়ামে টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে মহামেডান বড় জয় ছিনিয়ে নিতে পারতো। কিন্তু মার্কোস, শেখ ফৈয়াজেদেরর গোলমুখী শট ক্রসপিসে লেগে ফিরে আসে। আর হাফ চান্সকে ফুল চান্সে অর্থাৎ গোলের দরজা খুলতে না পেরে ব্ল্যাক প্যাহ্নার্সরা জিতলেও গোল নষ্টের প্রদর্শনী ম্যাচ উপহার দিয়েছে।

প্রসঙ্গত গত রবিবার ডুরান্ডের মেগা ফাইনালে যুবভারতী ক্রীড়াঙ্গনে এফসি গোয়ার হয়ে এডু বেদিয়ার করা একমাত্র গোলে ডুরান্ড কাপ ফাইনালে হেরে যায় মহামেডান স্পোর্টিং। স্বভাবতই এরকম একটা মেগা ফাইনালে হারের ধাক্কার ৪৮ ঘন্টার মধ্যে মাঠে নামলে টিম ছন্নছাড়া থাকে। আর ওই প্রভাব কিছুটা হলেও টালিগঞ্জের বিরুদ্ধে ম্যাচে পড়েছে এদিন। তবে কোয়াটার ফাইনাল মানেই গেম স্পিরিট আলাদা,ভিন্ন মানসিকতার গেম স্টাইল। ডু অর ডাই সিচুয়েশনে ব্ল্যাক প্যাহ্নার্সরা ভবানীপুরের বিরুদ্ধে পুরনো ছন্দে হুঙ্কার ছুঁড়ে দেবে এটাই আশা করছে মহামেডান সমর্থকেরা, ‘জান জান মহামেডান’ স্লোগানে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss