""
Thursday, October 6, 2022
Homeস্পোর্টস-স্পটপ্রথম ফুটসল টুর্নামেন্টে মহামেডান স্পোর্টিং'র বড় জয়

Latest Posts

প্রথম ফুটসল টুর্নামেন্টে মহামেডান স্পোর্টিং’র বড় জয়

- Advertisement -

Sports desk: শুক্রবার থেকে নিউ দিল্লীর (new delhi) ইন্দিরা গান্ধী ইন্ডোর স্টেডিয়ামে শুরু হয়েছে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন (AIFF) পরিচালিত প্রথম ফুটসল টুর্নামেন্ট। টুর্নামেন্ট চলবে ১৩ নভেম্বর পর্যন্ত।
ফুটসল ক্লাব চ্যাম্পিয়নশিপ মহামেডান স্পোর্টিং ক্লাবের খেলা ছিল শুক্রববার, ৫ নভেম্বর বরোদা (Borada) এফসি’র বিরুদ্ধে।

এদিনের ম্যাচে প্রথম গোল বরোদা (Borada) এফসির বিরুদ্ধে মহামেডান স্পোর্টিং ক্লাবের, ম্যাচের ৮ মিনিটে। সন্দেশ মালপোট ওপরের কোণে একটি দুর্দ্দান্ত বাম-ফুটার রাখেন। গোলকিপার বিক্রমাদিত্য ছাবড়া নাগাল পায়নি, বল জালে জড়িয়ে যেতেই মহামেডান ০-১ গোলের লিড পায়। ১১ মিনিটে মহামেডানের দ্বিতীয় গোল। ডানদিক দিয়ে উঠে মহামেডানের সারমান ওয়াজ নিচু ক্রসে পাঠান ড্যানিয়েল প্যাটেল নিজেই নিজের জালে জড়িয়ে দেয়। আত্মঘাতী গোলের সুবাদে মহামেডান ০-২ গোলে এগিয়ে যায়।

- Advertisement -

১৪ মিনিটে গোল। ওম গুর্খা আরেকটি পাস নিজের জালে ফেরান, ফের আত্মঘাতী গোল বরোদা (Borada) এফসির। ০-৩ গোলের লিডে মহামেডান ম্যাচের রাশ নিজের মুঠোয় তুলে নেয়। ম্যাচের ১৬ মিনিটে মহামেডানের সচীন প্যাটেলের দুরন্ত শট বরোদা (Borada) এফসির জালে জড়াতেই ব্ল্যাক প্যাহ্নার্সরা ০-৪ গোলে এগিয়ে যায়। ম্যাচের প্রথমার্ধে মহামেডান স্পোর্টিং ক্লাব ০-৪ গোলের লিড নেয় বরোদা (Borada)ফুটবল ক্লাবের বিরুদ্ধে।

বিরতির পর ম্যাচের ৩০ মিনিটে রুই কার্লো’র ফার পোস্ট লক্ষ্য করে বাঁ-পায়ের শট বরোদা (Borada) এফসির জালে জড়িয়ে যায়, মহামেডান ০-৫ গোলে এগিয়ে।

হিলটন ফার্নেন্ডেস এবং ফিলবার্ট পেরেইরার গোলে মহামেডান আরও দুই গোলে এগিয়ে যায় বরোদা (Borada) এফসির বিরুদ্ধে ৭-০ গোলের লিড এখন ব্ল্যাক প্যাহ্নার্সদের। ৩৫ মিনিটে রঘুবেন্দ্র একটা কঠিন এয়্যাঙ্গেল থেকে দুরন্ত ফুটওয়ার্ক কাজে লাগিয়ে ০-৮ গোলের লিড দেয় মহামেডানকে। শেষ মুহুর্তে জোসুয়া ওয়াজের করা গোলে বরোদা (Borada) এফসির বিরুদ্ধে ডমিনেট করে প্রথম ফুটসল টুর্নামেন্টে জয় পায় কলকাতার(Kolkata) মহামেডান স্পোর্টিং ক্লাব, খেলার ফলাফল বরোদা (Borada) এফসি ০-৯ মহামেডান স্পোর্টিং ক্লাব।

মোট ১৬ টি ক্লাব দল এই ফুটসল চ্যাম্পিয়নশিপে অংশ নেবে। গ্রুপ ‘এ’তে রয়েছে মহামেডান এসসি।একই গ্রুপে আছে বরোদা (Borada) এফসি,সুপার স্ট্রাইকার্স এফসি ও চানমারি জোথান ফুটসল। ব্ল্যাক প্যাহ্নার্সদের ম্যাচ রয়েছে টুর্নামেন্টের ৫,৭,৯ নভেম্বর। ফুটসল টুর্নামেন্টে মহামেডান এসসির হেড কোচ জোসুয়া স্ট্যান ওয়াজ আর সহকারী হয়ে কাজ করবেন মিহির মিলিন্দ। বেলাল আহমেদ খান টিম ম্যানেজার।

চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণকারী ১৬ টি ক্লাবকে চারটি গ্রুপে ভাগ করা হয়েছে। একটি গ্রুপের দলগুলি একে অপরের সাথে রাউন্ড রবিন ফরম্যাটে খেলবে এবং গ্রুপের বিজয়ীরা সেমিফাইনালে যাবে।

১৬ দলের মধ্যে ১২ টি ক্লাব দল নিজের রাজ্যের লিগ খেতাব জেতার সুবাদে চ্যাম্পিয়নশিপের যোগ্যতা অর্জন করবে। ইন্ডিয়ান সুপার লিগ(আইএসএল) এবং আইলিগ ক্লাবগুলিকে একই বিষয়ে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ পাঠানো হয়েছিল, এবং দুই লিগের ৪ টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss