""
Friday, October 7, 2022
Homeস্পোর্টস-স্পটফুটসল টুর্নামেন্টে পিছিয়ে পড়েও দুরন্ত জয় মহামেডানের

Latest Posts

ফুটসল টুর্নামেন্টে পিছিয়ে পড়েও দুরন্ত জয় মহামেডানের

ফলাফল: সুপার স্ট্রাইকার্স এফসি ৩-৪ মহামেডান এসসি

- Advertisement -

Sports desk: সর্বভারতীয় ফুটবল ফেডারেশন (AIFF) পরিচালিত ফুটসল টুর্নামেন্টে মহামেডান স্পোর্টিং ক্লাব নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় পেল, সুপার স্ট্রাইকার্স এফসি’র বিরুদ্ধে। হাড্ডাহাড্ডি ম্যাচে রবিবার, এই খেলার ফলাফল সুপার স্ট্রাইকার্স এফসি ৩-৪ মহামেডান এসসি।

সুপার স্ট্রাইকারদের হয়ে বিজয় এবং সূর্য একটি করে গোল করে দলকে লিড দেয়, কিন্তু সন্দেশ মালপোটের বাম-ফুটারে শট বিপক্ষের জালে জড়াতেই মহামেডান ম্যাচে ফিরে আসে। সুপার স্ট্রাইকার্স এফসি ২-১ মহামেডান এসসি। বিরতির পর ২৯ মিনিটে শচীন পাতিল পেনাল্টিতে গোল রূপান্তরিত করে ম্যাচে মহামেডান ড্র করে সমতায় ফিরে আসে। সুপার স্ট্রাইকার্স এফসি ২-২ মহামেডান এসসি।

- Advertisement -

সুপার স্ট্রাইকারদের ম্যাচে ফেরান বিজয়। খেলার ফলাফল তখন সুপার স্ট্রাইকার্স এফসি ৩-২ মহামেডান এসসি। ম্যাচের ৩৮ মিনিটে সচীন মহামেডানের হয়ে গোলের সমতা আনেন, পেনাল্টি কিক গোলে পরিণত করে। সুপার স্ট্রাইকার্স এফসি ৩-৩ মহামেডান এসসি।

৩৯ মিনিটে মহাম্মাদান ব্ল্যাক প্যাহ্নার্সদের নেতৃত্ব দেয়। মহামেডানের হয়ে চতুর্থ গোলটি রিবাউন্ডে করেন রুই কার্লো সুপার স্ট্রাইকার্স এফসি ৩-৪ মহামেডান এসসি। ম্যাচে বারে বারে পিছিয়ে থেকেও বাউন্স ব্যাক করে সুপার স্ট্রাইকার্স এফসি’র বিরুদ্ধে দুরন্ত জয় ছিনিয়ে নেয় কলকাতার(Kolkata) মহামেডান স্পোর্টিং ক্লাব।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss