0.5 C
London
Thursday, December 8, 2022
Homeস্পোর্টস-স্পটMS Dhoni: টিমের হাল ধরতে টিম ইন্ডিয়ার ড্রেসিং রুমে বড় দায়িত্ব ধোনির

Latest Posts

MS Dhoni: টিমের হাল ধরতে টিম ইন্ডিয়ার ড্রেসিং রুমে বড় দায়িত্ব ধোনির

- Advertisement -

অস্ট্রেলিয়ার মাটিতে রোহিত শর্মাদের ব্যর্থতা যেন চোখ খুলে দিয়েছে বিসিসিআইয়ের। টিম ইন্ডিয়ার টি-২০ দলে ধীরে ধীরে ব্যাপক পরিবর্তন আনতে চলেছে বোর্ড। সেই লক্ষ্যে ফের বিশ্বজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি দ্বারস্থ জয় শাহ, রজার বিনিরা। বিসিসিআই চাইছে, ধোনিকে(MS Dhoni) টি-২০ দলের ডিরেক্টর পদে নিয়োগ করতে। এক-দু’দিনের জন্য নয়, একেবারে স্থায়ীভাবে।

আসলে বোর্ডের একটা অংশের ধারণা, ভারতীয় দল টি-২০ (Indian T-20 Team) ক্রিকেটের গতির সঙ্গে খাপ খাইয়ে নিতে পারছে না। তাছাড়া কোচ রাহুল দ্রাবিড়েরও (Rahul Dravid) তিন ফরম্যাটে কোচিং করাতে অসুবিধা হচ্ছে। তাই তাঁর সুবিধার জন্যই ধোনিকে দলের ডিরেক্টর পদে নিয়োগ করা হতে পারে। আসলে বোর্ড মনে করছে, টি-২০ ক্রিকেটের বড় টুর্নামেন্টগুলিতে ভারতের ব্যর্থতা কাটিয়ে উঠতে ধোনির অভিজ্ঞতা কাজে লাগতে পারে। জাতীয় দলের জার্সিতে একমাত্র টি-২০ বিশ্বকাপ জয়ের অভিজ্ঞতা ধোনিরই রয়েছে। তাছাড়া আইপিএলের চূড়ান্ত সফল তিনি। সেকারণেই ধোনিকে টিমের স্থায়ী ডিরেক্টর হিসাবে ভাবা হচ্ছে।

- Advertisement -

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, ইতিমধ্যেই নাকি ধোনির সঙ্গে বোর্ডকর্তারা যোগাযোগ করেছেন। এমাসের শেষের দিকে বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে ধোনিকে ডিরেক্টর পদে নিয়োগ করা নিয়ে আলোচনা হবে। তবে তার আগে থেকেই মাহির সঙ্গে কথাবার্তা সেরে রাখতে চাইছেন জয় শাহ-রজার বিনিরা। যাতে অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে আলোচনার সময় কোনও সমস্যা না হয়। বোর্ড সূত্রের খবর, শুধু ধোনিকে ডিরেক্টর পদে আনাই নয়, দলেও একাধিক পরিবর্তন আনা হতে পারে বলে বোর্ড সূত্রের খবর।যদিও ভারতীয় টি-২০ দলের সঙ্গে ধোনির যোগাযোগ নতুন নয়। এর আগে ২০২১ বিশ্বকাপেও ভারতীয় দলের মেন্টর হিসাবে ছিলেন মাহি। জয় শাহর উদ্যোগেই দলের সঙ্গে যুক্ত হন তিনি। সেবারে অবশ্য কাঙ্ক্ষিত সাফল্য তিনি এনে দিতে পারেননি।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন MS Dhoni: টিমের হাল ধরতে টিম ইন্ডিয়ার ড্রেসিং রুমে বড় দায়িত্ব ধোনির

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss