6.8 C
London
Tuesday, December 6, 2022
Homeস্পোর্টস-স্পটসংবর্ধনা মঞ্চেই অসুস্থ হয়ে হাসপাতালে ভারতের সোনার ছেলে

Latest Posts

সংবর্ধনা মঞ্চেই অসুস্থ হয়ে হাসপাতালে ভারতের সোনার ছেলে

টোকিয়ো অলিম্পিকে প্রথম ভারতীয় হিসেবে অ্যাথলেটিক্সে (জ্যাভলিন থ্রো) সোনা জেতেন নীরজ চোপড়া। অভিনব বিন্দ্রার পর দ্বিতীয় ভারতীয় অ্যাথলিট হিসেবে অলিম্পিকের ব্যক্তিগত ইভেন্টে সোনা জিতেছেন তিনি। জ্যাভলিনে ৮৭.৫৮ মিটার ছুড়ে ভারতকে সোনার পদক এনে দিয়েছেন।

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: সোনার ছেলেকে স্বাগত জানাতে সেজে উঠেছে নীরজের পানিপথ। টোকিওয় সোনা জিতে ভারতে পা রাখলেও এতদিন বাড়িতেই ফিরতে পারেননি টোকিও অলিম্পিকে সোনাজয়ী নীরজ চোপড়া। কিন্তু সেই আনন্দে বাধ সাধল জ্বর। সংবর্ধনা অনুষ্ঠানের মাঝেই অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করাতে হল তাঁকে। 

আরও পড়ুন ইস্টবেঙ্গলের কোর্টে বল, চূড়ান্ত চুক্তিপত্র পাঠিয়ে দিল শ্রী সিমেন্ট

- Advertisement -

দিল্লি থেকে পানিপথ পর্যন্ত প্রায় ৬ ঘণ্টার রাস্তার অতিক্রম করে বাড়ি ফিরছিলেন নীরজ। রেড কার্পেট পেতে অলিম্পিকে সোনাজয়ীর জন্য অপেক্ষারত ছিলেন সকলে। পূর্ব পরিকল্পিত ভাবেই শুরু হয়েছিল সংবর্ধনা অনুষ্ঠান। সেই অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁর পরিবারের তরফ থেকে বলা হয়েছে, মঙ্গলবার সকালে দিল্লি থেকে পানিপথ আসতে নীরজের ছয় ঘণ্টা লেগে যায়। কখনও রোদে, কখনও গাড়ির এয়ার কন্ডিশনে থাকাতেই ঠান্ডা-গরমে জ্বর এসেছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন দেশ দখল করেছে তালিবানরা, আইপিএল খেলা নিয়ে সংশয়ে রশিদ-নবিরা

কয়েক দিন আগেও তাঁর জ্বর এসেছিল। গলাতেও ব্যথা ছিল। পরে করোনা পরীক্ষা করা হলে সেই রিপোর্ট নেগেটিভ আসে। লালকেল্লায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে তাঁর যোগদানও অনিশ্চিত হয়ে পড়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তিনি ওই অনুষ্ঠানে যান। অসুস্থ শরীরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাষণে উপস্থিত হয়েছিলেন তিনি। সেই সব সেরেই মঙ্গলবার বাড়ি ফিরছিলেন নীরজ। টোকিয়ো থেকে ফেরার পর নানা অনুষ্ঠানে যেতে হচ্ছে তাকে। সেই ধকল নিতে না পারার ফলেই বারবার অসুস্থ হয়ে পড়ছেন তিনি।

আরও পড়ুন ভারতীয় বায়ুসেনার জনকের নামেই রয়েছে জনপ্রিয় ফুটবল কাপ

টোকিয়ো অলিম্পিকে প্রথম ভারতীয় হিসেবে অ্যাথলেটিক্সে (জ্যাভলিন থ্রো) সোনা জেতেন নীরজ চোপড়া। অভিনব বিন্দ্রার পর দ্বিতীয় ভারতীয় অ্যাথলিট হিসেবে অলিম্পিকের ব্যক্তিগত ইভেন্টে সোনা জিতেছেন তিনি। জ্যাভলিনে ৮৭.৫৮ মিটার ছুড়ে ভারতকে সোনার পদক এনে দিয়েছেন। তারপর থেকে অভিনন্দনের বন্যায় ভেসে যাচ্ছেন ভারতের সোনার ছেলে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss