0.5 C
London
Thursday, December 8, 2022
Homeস্পোর্টস-স্পটসর্বকালের সেরা আইপিএল দল বাছলেন শাকিব, সুযোগ পেলেন না KKR-এর কেউ

Latest Posts

সর্বকালের সেরা আইপিএল দল বাছলেন শাকিব, সুযোগ পেলেন না KKR-এর কেউ

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডারদের মধ্যে গণ্য করা হয় তাঁকে। ২০১১ থেকে ২০১৭ পর্যন্ত টানা কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন। ২০১২ এবং ২০১৪ সালে কলকাতাকে আইপিএল ট্রফি জেতাতে বড় ভূমিকা নিয়েছিলেন। ২০১৮ সালে চলে যান সানরাইজার্স হায়দরাবাদে। তিনি বাংলাদেশের শাকিব আল হাসান। যিনি আবার ফিরছেন আইপিএলে।

আরও পড়ুন বাংলাদেশে সিরিজ হারল আফগান যুবদল, দেশে ফিরলে তালিবানি শাস্তি?


- Advertisement -

আরও পড়ুন ক্রিকেট কূটনীতিতে তালিবান 2.0! পরপর টার্গেট ভারত-পাকিস্তান-বাংলাদেশ

কয়েকদিন পরেই শুরু হতে চলেছে আইপিএলের মরশুম। প্রথম পর্বে কোভিডের জেরে মাঝপথে স্থগিত করে দেওয়া হলেও এ মাস থেকেই ফের শুরু হবে দ্বিতীয় পর্ব। সম্প্রতি শাকিব সর্বকালের সেরা আইপিএল দল বেছে নিয়েছেন। ধোনিকে ক্যাপ্টেন করে তৈরি করা সেই দলে জায়গা হয়নি ক্রিস গেইল এবং এবি ডি’ভিলিয়ার্সের মতো আইপিএল তারকাদের। বিদেশী হিসেবে দলে আছেন ডেভিড ওয়ার্নার এবং বেন স্টোকস, লাসিথ মালিঙ্গা। বাকি সমস্ত খেলোয়াড়রা ভারতীয়। তবে শাকিবের বেছে নেওয়া সর্বকালের সেরা আইপিএল একাদশে স্থান পাননি কলকাতার কেউই। শাকিব নিজেকেও এই দলে রাখেননি।

দলের ওপেনার মুম্বই অধিনায়ক রোহিত শর্মা এবং হায়দ্রাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তিন নম্বরে তিনি রেখেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলিকে। চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না এবং মহেন্দ্র সিং ধোনি, পঞ্জাব কিংসের কেএল রাহুলকে মিডল অর্ডারে রেখেছেন শাকিব। সাত নম্বরে রয়েছেন ইংল্যান্ডের বেন স্টোকস। দলের একমাত্র স্পিনার বাঁহাতি অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তিন জন পেসারের মধ্যে তিনি লাসিথ মালিঙ্গা, জসপ্রীত বুমরাহ এবং ভুবনেশ্বর কুমারকে দলে রেখেছেন।

আরও পড়ুন অভাবের সংসারে হাল ধরতে সবজি বিক্রি করছেন ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার

শাকিবের সর্বকালের সেরা আইপিএল একাদশ:

রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (উইকেট কিপার এবং অধিনায়ক), লোকেশ রাহুল, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss