মহম্মদ শামিকে সমর্থন করে প্রতিক্রিয়া পাকিস্তানি ব্যাটসম্যানের

403
Pakistani batsman Rizwan responded by supporting Mohammad Shami

Sports Desk: গত রবিবার পাকিস্তানের বিরুদ্ধে খেলায় ভারতীয় দলের পারফরম্যান্স ছিল খুবই খারাপ। প্রথমে ব্যাট করতে নেমে ভারত সাত উইকেট হারিয়ে ১৫১ রান তোলে। জবাবে পাকিস্তান কোনো উইকেট না হারিয়ে ১৫২ রানের টার্গেট সহজেই পেয়ে যায়, এবং ভারতকে ১০ উইকেটে হারিয়ে দেয় পাকিস্তান। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে সমস্ত ভারতীয় বোলাররা খারাপ পারফরম্যান্স করেছিল, কিন্তু মহম্মদ শামি খুব ব্যয়বহুল বোলার হিসেবে প্রমাণিত হয় এবং ৩.৫ ওভারে ৪৩ রান খরচ করে, কোনও সাফল্য ছাড়াই।

ভারতের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের সুপার ১২ নক আউট স্টেজে পাকিস্তানের ঐতিহাসিক জয়ের অন্যতম মুখ অপরাজিত ৭৯ রানের অবদান রাখা মহম্মদ রিজওয়ান ভারতীয় বোলার মহম্মদ শামির পক্ষে টুইট করে তার সমর্থন দেখিয়েছেন। রিজওয়ান টুইট করে ভারতীয় ভক্তদের কাছে আবেদন রেখেছেন এই তারকাকে (শামি) সম্মান জানাতে।

পাকিস্তানের ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান টুইট ভারতীয় বোলার মহম্মদ শামির সমর্থনে করেন৷ তিনি টুইটে লিখেছেন, “একজন ক্রীড়াবিদকে তার দেশ এবং তার জনগণের জন্য খেলতে গিয়ে যে ধরনের চাপ, সংগ্রাম এবং ত্যাগ স্বীকার করতে হয় তা কল্পনাতীত। মহম্মদ শামি একজন তারকা এবং বিশ্বের অন্যতম সেরা বোলার। দয়া করে নিজেদের তারকাকে সম্মান করুন। এই খেলার মধ্যে দিয়ে মানুষকে কাছে নিয়ে আসা উচিত এবং তাদের বিভাজন করা উচিত নয়,” ।