5.3 C
London
Saturday, December 3, 2022
Homeস্পোর্টস-স্পট'মোহনবাগানেই আছি', জানিয়ে দিলেন প্রবীর দাস

Latest Posts

‘মোহনবাগানেই আছি’, জানিয়ে দিলেন প্রবীর দাস

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: গত বছর কিবু ভিকুনার কোচিংয়ে আই লিগ জিতেছিল মোহনবাগান (ATK-Mohunbagan)। ফলে সুযোগ পেয়েছিল এএফসি কাপে। তারপর অনেক বদলে গিয়েছে গঙ্গাপাড়ের ক্লাব। মোহনবাগানের সঙ্গে যুক্ত হয়েছে কর্পোরেট এটিকে। ফলে এটিকে মোহনবাগান নাম নিয়ে এই লিগের বদলে আইএসএলে খেলেছে দল। একই নামে খেলছে চলতি এএফসি কাপেও।

আরও পড়ুন কলকাতা লিগে নেই ইস্ট-মোহন, বাংলার ফুটবল বাঁচাতে এবার মুখ্যমন্ত্রীর দ্বারস্থ আইএফএ কর্তারা

- Advertisement -

কিবু ভিকুনার কোচিংয়ে না খেললেও একসময় মোহনবাগানের অন্যতম ভরসা ছিলেন প্রবীর দাস। পরে চলে আসেন এটিকেতে। এটিকের সঙ্গে মার্জ করে গত বছর আইএসএলে খেলেছিল মোহনবাগান। সেই দলেও ছিলেন প্রবীর। ফিজির রয় কৃষ্ণার সঙ্গে জুটি বেঁধে একাধিক ম্যাচে সবুজ-মেরুণকে জিতিয়েছেন তিনি। শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও দারুণ সম্পর্ক দুই খেলোয়াড়ের।

চলতি আইএসএলেও প্রবীর-কৃষ্ণা জুটির ম্যাজিক দেখার অপেক্ষায় মেরিনার্সরা।

সম্প্রতি রয় কৃষ্ণার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন প্রবীর। ভিডিয়ো বার্তায় তিনি বলেন, ‘জানি না আর একসঙ্গে খেলব কি না। তবে রয়ের জন্মদিনে ওর সঙ্গে দেখা করতে চলে এলাম।’ অনেকে বলছিলেন, গত মরশুমে হাবাসের দলে নিয়মিত জায়গা পাননি তিনি। ফলে দলে নিয়মিত সুযোগ না পাওয়ায় এটিকে মোহনবাগান থেকে ‘রিলিজ’ চাইতে পারেন প্রবীর। মোহনবাগান ছেড়ে জামশেদপুর এফসিতে যোগ দিয়েছেন প্রণয় হালদার। দলে সু্যোগ পেয়ে না পেয়ে ইতিমধ্যেই মোহনবাগান ছেড়েছেন অরিন্দম। শোনা যাচ্ছিল মোহনবাগান ছেড়ে লাল-হলুদে আসতে পারেন প্রবীর।

এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ‘পিডি৩৩’ জানালেন, মোহনবাগানেই থাকছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিও বার্তায় প্রবীর জানিয়েছেন যে অনেকদিন ধরেই তাঁর দলবদলের কথা শোনা যাচ্ছে। কিন্তু মোহনবাগানেই থাকছেন তিনি। শুধু এই মরশুম নয়, মোহনবাগানে ২০২৩ অবধি তাঁর চুক্তি রয়েছে, সেকথাও জানাতে ভোলেননি প্রবীর। ব্যাকগ্রাউন্ড মিউজিকে শোনা যাচ্ছে দেসপাসিতোর আদলে করা মোহনবাগানের গান, প্রবীর বলছেন ‘মোহনবাগানেই’ থাকছি। সব মিলিয়ে বুধবারের দুপুরে জলে নয়, আনন্দে ভাসছেন মেরিনার্সরা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss