""
Friday, October 7, 2022
Homeস্পোর্টস-স্পট‘বিরাট’ ভারতের কম্যান্ড সম্ভবত রোহিত শর্মার হাতে

Latest Posts

‘বিরাট’ ভারতের কম্যান্ড সম্ভবত রোহিত শর্মার হাতে

বিসিসিআই ভারতের পরবর্তী অধিনায়ককের ব্যাটন তুলে দিতে চলেছে রোহিত শর্মার হাতে।

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: ইনস্ট্রাগ্রামে ‘ফলোক্রিকেটইন্ডিয়া’ পোস্টে বিসিসিআই ভারতের পরবর্তী অধিনায়ককের ব্যাটন তুলে দিতে চলেছে রোহিত শর্মার হাতে। হিটম্যান রোহিত শর্মা এর আগেও টিম ইন্ডিয়ার অধিনায়ক হিসেবে রোল প্লে করেছে, বিরাট কোহলির অনুপস্থিতিতে।

নামিবিয়ার বিরুদ্ধে চলতি টি টোয়েন্টি বিশ্বকাপের সুপার ১২ গ্রুপ দুই এর ম্যাচে ভারত জিতেছে ৯ উইকেটে। আর এই জয়ের সঙ্গে বিশ্বকাপ থেকে ভারত বিদায় নিয়েছে, সঙ্গে ভারতের মহাপ্রস্থানের সঙ্গী অধিনায়ক বিরাট কোহলি।

- Advertisement -

ভারত টসে জিতে বোলিংর সিদ্ধান্ত নেয়। নামিবিয়া ২০ ওভারে ৮ উইকেটে ১৩২ রান তোলে। ভারত জবাবে ব্যাট করতে নেমে রোহিত শর্মা যিনি এই ম্যাচে হাফ সেঞ্চুরি করেছেন, ৩৭ বলে ৫৬ রান করে আউট হন।

শেষ পর্যন্ত কেএল রাহুল ৩৬ বলে ৫৪ সূর্যকুমার যাদব ১৯ বলে ২৫ রান করে, দুজনেই নট আউট থাকে। ভারতের হয়ে রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা ৩, বুমরাহ ২ উইকেট নিয়েছে।

নেট রান রেটের জালে জড়িয়ে এবং বিশ্বকাপে পাকিস্তান এবং নিউজিল্যান্ডের কাছে লজ্জার এবং হতাশাজনক পারফরম্যান্সের জেরে চলতি টি টোয়েন্টি বিশ্বকাপের সুপার ১২ থেকেই আইসিসি পরিচালিত টুর্নামেন্ট থেকে এবারের মতো মহাপ্রস্থান নিয়েছে টিম ইন্ডিয়া।

আর ভারত অধিনায়ক বিরাট কোহলি শেষবারের জন্য টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন হিসেবে দলকে নেতৃত্ব দিয়ে নামিবিয়ার বিরুদ্ধে জয়ের মুখ দেখে ভারতীয় দলের ‘ক্যাপ্টেন রিবন’ তুলে দিয়েছেন বিসিসিআই’র হাতে।

চলতি বছরের নভেম্বর মাসেই নিউজিল্যান্ডের ভারত সফর। তিন ম্যাচের টি টোয়েন্টি এবং দুই টেস্ট ম্যাচের সিরিজ খেলতে কিউই শিবির ভারতে আসবে। টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রীর কাজের মেয়াদ চলতি বিশ্বকাপ পর্যন্ত ছিল। ভারতীয় বোর্ড ইতিমধ্যেই ভারতের নতুন হেড কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের নামে সিলমোহর বসিয়েছে।

এখন ভারত অধিনায়ক বিরাট কোহলির জায়গাতে কে আসতে চলেছে তা নিয়ে দেশের ক্রিকেট মহলে অনেক নাম উঠে আসছিল। শেষমেশ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এই ইস্যুতে হিটম্যান রোহিত শর্মার নামের সমর্থবে সিলমোহর বসাতে চলেছে তা ‘ফলোক্রিকেটইন্ডিয়া’ ইনস্ট্রাগ্রাম পোস্ট থেকে জলের মতো পরিষ্কার হয়ে গিয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss