7.9 C
London
Monday, December 5, 2022
Homeস্পোর্টস-স্পটRoy Krishna: হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের আগে সমর্থকদের বার্তা রয় কৃষ্ণ'র

Latest Posts

Roy Krishna: হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের আগে সমর্থকদের বার্তা রয় কৃষ্ণ’র

- Advertisement -

আগামী ৫ জানুয়ারি ATK মোহনবাগান চলতি আইএসএলে প্লে অফের টিকিট আরও নিশ্চিত করতে মাঠে নামবে। প্রতিপক্ষ হায়দরাবাদ এফসি’র সঙ্গে টাইটেলশিপে হাড্ডাহাড্ডি লড়াই হুয়ান ফেরান্দোর ছেলেছের। এমন হাইভোল্টেজ ম্যাচের আগে সবুজ মেরুন সমর্থকদের আশ্বস্ত করতেই নিজের ইনস্ট্রাগ্রাম হ্যান্ডেলে সস্ত্রীক রয় কৃষ্ণ’র (Roy Krishna) শুভেচ্ছা বার্তা ‘দিলখুশ’ করে দেওয়ার মতো।

ইনস্ট্রাগ্রাম হ্যান্ডেলে সস্ত্রীক রয় কৃষ্ণ নিজের সদ্যোজাত সন্তানকে কোলে নিয়ে ছবির ক্যাপসনে পোস্ট, “যদিও ২০২১’র চ্যালেঞ্জগুলি ন্যায্য অংশ ছিল, এটা ওই বছর যা আমাদের রাজকন্যা উপহার দিয়েছিল। আপনি যখন নতুন বছরে পদার্পণ করছেন, আমাদের প্রার্থনা হল যে সমস্ত চ্যালেঞ্জ আপনার পথে আসা সত্ত্বেও আপনি জীবনে এমন সেরাটা আসলে ধন্য হন। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করছি। আমাদের পক্ষ থেকে শুভ নববর্ষ”।

- Advertisement -

চলতি টুর্নামেন্টে আগামী বুধবার লিগের থার্ড বয় ATK মোহনবাগানের ম্যাচ সেকেন্ড বয়ের বিরুদ্ধে, হায়দরাবাদ এফসি। দু’দলই ১১ তম রাউন্ডে ৮ টা করে ম্যাচ খেলে ফেলেছে। সাপ লুডো খেলার পজিশন আইএসএলের লিগ টেবিলে এখন। প্লে অফের যোগ্যতা অর্জনের জন্য ভারতের দুই প্রান্ত দল ঝাঁপাবে এমনটা আর বলার অপেক্ষা রাখে না।

তিন পয়েন্টের লক্ষ্যে মাঠে নামবে দু’দল। ATK মোহনবাগানের ১৪ পয়েন্ট লিগ টেবিলে, এক পয়েন্ট বেশি নিয়ে এগিয়ে হায়দরাবাদ এফসি। গোল পার্থক্যে হায়দরাবাদ অনেকটাই এগিয়ে (১১), ATK মোহনবাগানের (২) বিরুদ্ধে।

আন্তোনিও লোপেজ হাবাস কোচিং যুগের শেষে নতুন স্প্যানিয়ার্ড হেডকোচ হুয়ান ফেরান্দো জমানায় নর্থইস্ট ইউনাইটেড এবং এফসি গোয়ার বিরুদ্ধে ব্যাক টু ব্যাক জয় এবং গোলমেশিন রয় কৃষ্ণ’র দুরন্ত ফিনিশার রূপে গোলের রাস্তায় ফিরে আসাটা সবুজ মেরুন ব্রিগেডের ছন্দে ফেরার ইঙ্গিত বটে। তবে আগামী ম্যাচ ATK মোহনবাগানের কাছে প্লে অফের টিকিট পাকাপোক্ত করার ক্ষেত্রে শুধুই যে গুরুত্বপূর্ণ বলাটা সঙ্গত হবে এমনটা নয়। বরংঞ্চ নিন্দুকদের নাকে ঝামা ঘষে দেওয়ার সুবর্ণ সুযোগ।

এমন আবহে ফিজিয়ান ‘গোল্ডেন বয়’ সস্ত্রীক রয় কৃষ্ণ’র নতুন বছরে পা রেখে সমর্থকদের আশ্বস্ত করে শুভেচ্ছা বার্তায় পরিস্কার হাইভোল্টেজ হায়দরাবাদ ম্যাচের আগে ‘NO চাপ’ গোলমেশিন রয় কৃষ্ণ’র। নতুন বছরে ATK মোহনবাগানের জন্য সমস্ত চ্যালেঞ্জ নিতে কৃষ্ণ প্রস্তুত এবং চলতি টুর্নামেন্টের সেরাটা সমর্থকদের হাতে তুলে দিয়ে ধন্য হওয়া।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss