""
Friday, October 7, 2022
Homeস্পোর্টস-স্পটরুমেলী ধরের দুরন্ত অলরাউন্ড পারফরম্যান্সের জোরে বাংলার জয়

Latest Posts

রুমেলী ধরের দুরন্ত অলরাউন্ড পারফরম্যান্সের জোরে বাংলার জয়

বাংলা ৫০ ওভারে ৬ উইকেটে ২৭২ রান তোলে

- Advertisement -

Sports desk: বিসিসিআই পরিচালিত উইমেনস সিনিয়র একদিনের ক্রিকেট বুধবার অধিনায়ক রুমেলী ধরের দুরন্ত অলরাউন্ড পারফরম্যান্সের জোরে বাংলার জয়। হিমাচল প্রদেশ টসে জিতে ফ্লিডিং’র সিদ্ধান্ত নেয় বেঙ্গালুরুতে, তৃতীয় ম্যাচে হিমাচল প্রদেশকে ২০০ রানে হারিয়ে দিল বাংলা মহিলা দল, আগের দুই ম্যাচের মতো এই ম্যাচেও ব্যাট হাতে উজ্বল ধারা গুজ্জর।

বাংলার হয়ে ধারা গুজ্জর ১৪৮ বলে ১১৫ রান, রুমেলি ধর ব্যাট হাতে ৬১ বলে ৬৫ রানের অধিনায়কোচিত ইনিংস খেলেন। বাংলা ৫০ ওভারে ৬ উইকেটে ২৭২ রান তোলে।

- Advertisement -

জবাবে ব্যাট করতে নেমে হিমাচল প্রদেশ বঙ্গোপসাগরের গভীর সমুদ্রের মাঝে পড়ে তলিয়ে যায়। ভারতীয় বোলার তথা বাংলার অধিনায়ক রুমেলি ধর বল হাতে জ্বলে উঠে ৪ ওভার হাত ঘুরিয়ে, তিনটে মেডেন ওভারে ৪ রান দিয়ে হিমাচলের ৩ উইকেট তুলে নেয়। হিমাচল প্রদেশের ওপেনার হারলিন দেওলকে রানের খাতা খুলতে না দিয়ে প্যাভিলিয়নে পাঠিয়ে দেয় বাংলার অধিনায়ক, এর সঙ্গে মনিকা দেবি(১) এবং কাশিস ভার্মাকেও রানের খাতা খোলার সুযোগই দেয়নি রুমেলি। ২.১ ওভারে মাত্র দুই রানের মাথায় ৩ উইকেট তুলে নিতেই ভূমিধসে বিপর্যস্ত হয়ে পড়ে হিমাচল প্রদেশ। মাত্র ৩৩ ওভারে ৭২ রানে শেষ হয়ে যায় হিমাচল প্রদেশের লড়াই, বড় জয় ছিনিয়ে নেয় বাংলা দল।

বাংলার হয়ে সাইকা ৬ ওভারে, দুটো মেডেন ওভার দিয়ে ৮ রান খরচ করে ৩ উইকেট শিকার করে। হিমাচল অধিনায়ক সুষমা ভার্মা (১৮), প্রাচী চৌহান (০) এবং যমুনা রানাকে এলবিডব্লু আউট করে। সুকন্যা পারিধা এবং গওহর সুলতানা ২ টি করে উইকেট নিয়েছে।

দ্বিতীয় ম্যাচেও ভ্যানিতা ভি আর এবং ধারা গুজ্জর এর দুরন্ত ওপেনিং পার্টনারশিপে ভর করে বিসিসিআই সিনিয়ার উইমেনস ট্রফিতে জয় পেয়েছিল বাংলা, অন্ধ্রের বিরুদ্ধে, গত সোমবার। টসে জিতে অধিনায়ক রুমেলি ধর বোলিং নিলে দুরন্ত বোলিং করেন বাংলার বোলাররা। রুমেলী ও মিতা নেন দুই উইকেট করে আর গওহর, সুকন্যা ও শ্রেয়সী পান ১ উইকেট করে। বুধবার তৃতীয় ম্যাচেও হিমাচল প্রদেশের বিরুদ্ধে জয়ের ধারা অব্যাহত রাখলো বাংলার। টিম বাংলার পরের ম্যাচ পাঞ্জাবের বিরুদ্ধে, ৪ নভেম্বর বেঙ্গালুরুতে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss