""
Thursday, October 6, 2022
Homeস্পোর্টস-স্পটSania Mirza: ভারত-পাক ম্যাচ নিয়ে সানিয়া মির্জার চাঞ্চল্যকর মন্তব্য, প্রতিক্রিয়া যুবরাজের

Latest Posts

Sania Mirza: ভারত-পাক ম্যাচ নিয়ে সানিয়া মির্জার চাঞ্চল্যকর মন্তব্য, প্রতিক্রিয়া যুবরাজের

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: ভারত এবং পাকিস্তানের মধ্যে ক্রিকেট ম্যাচ সকল সময়েই হাই ভোল্টেজ এবং উভয় পক্ষের ভক্তরা সোশাল মিডিয়ায় তাদের নিজেদের দলকে সমর্থন করে। পাকিস্তানি খেলোয়াড় শোয়েব মালিক ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেছেন এবং প্রায়শই শোয়েব বা সানিয়া উভয় পক্ষের ভক্তদের দ্বারা ট্রোল হয়ে থাকেন। 

এমন পরিস্থিতিতে এবার সানিয়া টি -২০ বিশ্বকাপে ভারত- পাকিস্তান ম্যাচের দিন সোশাল মিডিয়া থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। প্রাক্তন ভারতীয় খেলোয়াড় যুবরাজ সিং সানিয়ার সিদ্ধান্তকে সমর্থন করেছেন।

- Advertisement -

sania-mirza

সানিয়া মির্জার ইনস্টাগ্রামে একটি রিলের ভিডিও রয়েছে যাতে তিনি তার সিদ্ধান্তের কথা বলেছেন। সানিয়া একটি গানে অভিনয় করেছেন এবং কোণে একটি টেক্সট বার্তাও লিখেছেন। বলা হয়েছে যে ভারত এবং পাকিস্তানের ম্যাচের দিন আমি ‘toxicity’ (বিষাক্ততা) থেকে দূরে থাকার জন্য সোশাল মিডিয়াতে অনুপস্থিত থাকবো। এই পোস্টে মন্তব্য করে প্রাক্তন ভারতীয় তারকা যুবরাজ সিং ‘Good idea’ লিখেছেন। সানিয়ার এই সিদ্ধান্তকে সমর্থন করেছেন যুবরাজ।

প্রসঙ্গত, ভারত এবং পাকিস্তানের মধ্যে ম্যাচ দুবাইয়ে ২৪ অক্টোবর অনুষ্ঠিত হতে চলেছে। প্রতিবারই দুই দেশের ম্যাচে তীব্র প্রতিযোগিতা হয়। ভারতে সন্ত্রাসবাদী ঘটনার কারণে, দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ হচ্ছে না। কিন্তু উভয় দলকে বিশ্বকাপ এবং অন্যান্য আইসিসি ইভেন্টে খেলতে দেখা গিয়েছে।
টি-২০ বিশ্বকাপে ভারতীয় দল সব সময়ই এগিয়ে। এখন পর্যন্ত সাদা বলের ফর্ম্যাটে উভয় বিশ্বকাপেই ভারতীয় দল প্রতিবারই জিতেছে। টিম ইন্ডিয়া ভালো খেলা দেখিয়ে পাকিস্তানকে পরাজিত করেছে। এবারও কোটি কোটি ভক্ত দুই দলের মধ্যে তীব্র প্রতিযোগিতা দেখার প্রত্যাশা করছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss