1.8 C
London
Saturday, January 28, 2023
Homeস্পোর্টস-স্পটSC East Bengal: আজই বিদায়-বেলা, লাল-হলুদের সঙ্গে সম্পর্ক ছিন্ন হচ্ছে চিমার!

Latest Posts

SC East Bengal: আজই বিদায়-বেলা, লাল-হলুদের সঙ্গে সম্পর্ক ছিন্ন হচ্ছে চিমার!

- Advertisement -

নাম শুনে অনেকেই হয়ে পড়েছিলেন নস্টালজিয়া। লাল হলুদ জার্সি উঠতে চলেছে চিমার গায়ে৷ দল গঠনের সময় ইস্টবেঙ্গল (SC East Bengal) সমর্থকদের সমর্থকরা আশায় বেঁধেছিলেন বুক। পরের ঘটনাবলী এখন সকলেরই কম-বেশি জানা।

এই চিমা অবশ্য সেই নন। এনার নাম ড্যানিয়াল চিমা চুকু। বয়স খুব বেশি নয়; ৩০। ক্যারিয়ারের শুরুর দিকে ছিলেন প্রতিশ্রুতিবান এক ফুটবলার। করেছেন প্রচুর বল। চিনা লীগে খেলেছেন বহু ম্যাচ। অর্থাৎ এশিয়ান ফুটবল সম্পর্কে রয়েছে সম্যক ধারণা। আইএসএল-এর চলতি মরশুমে তাঁকেই বেছে নিয়েছিলেন এসসি ইস্টবেঙ্গলের কর্মকর্তারা। সর্মথকরা আশা করেছিলেন এই চিমাও ইস্টবেঙ্গলের জার্সিতে বওয়াবে গোলের বন্যা।

- Advertisement -

এ সবই যেন এখন কোনও গল্প কথা। বল রিসিভ করতেই যেন ভুলে গিয়েছেন এই চিমা। নয়টি ম্যাচ খেলা হয়ে গিয়েছে ইস্টবেঙ্গলের জার্সিতে। করেছেন মাত্র দু’টি গোল। প্রতিপক্ষের গোলরক্ষককে একা পেয়েও তাঁর নেওয়া শট কাঁপাতে পারেনি প্রতিপক্ষের জাল। তাই ক্লাবে চিমার ভবিষ্যৎ নিয়ে উঠে গিয়েছিল প্রশ্ন। সমর্থকরাও বীতশ্রদ্ধ।

আর কিছুক্ষণ পরেই মুম্বই সিটি এফসি বিরুদ্ধে খেলতে নামবে এসসি ইস্টবেঙ্গল। তার আগে শোনা যাচ্ছে একটি জল্পনা। লাল হলুদ জার্সিতে আজই নাকি শেষ ম্যাচ। এরপর বাজবে বিদায় ঘন্টা৷ শুক্রবার দুপুরে পাওয়া সূত্রের খবর, ড্যানিয়েল চিমার বিদায় নিশ্চিত৷ আর হয়তো দেখা যাবে না মশাল বাহিনীর দলে৷

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss