12.7 C
London
Wednesday, May 31, 2023
Homeস্পোর্টস-স্পটSC East Bengal: দল না হাসপাতাল! 'শাস্তি'র আশঙ্কায় রেনেডি

Latest Posts

SC East Bengal: দল না হাসপাতাল! ‘শাস্তি’র আশঙ্কায় রেনেডি

- Advertisement -

আবার চোট। মুম্বই ম্যাচে নামার আগে কপালে চওড়া হয়েছে চিন্তার ভাঁজ। আরও এক বিদেশি দু-তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে। বিদেশিদের মধ্যে কার্যত একা চিমা।

এসসি ইস্টবেঙ্গলকে বিদায় জানিয়েছেন হাইপ্রোফাইল কোচ মানালো দিয়াজ৷ আপাতত অন্তবর্তী কোচের ভূমিকায় রেনেডি সিং। তাঁর তত্তাবধানে খেলা প্রথম ম্যাচে আশার আলো দেখছেন লাল-হলুদ সমর্থকদের কেউ কেউ। হায়দরাবাদের বিরুদ্ধে পয়েন্ট ভাগাভাগি করলেও আগের তুলনায় প্রতিশ্রুতিবদ্ধ ফুটবল খেলতে পেরেছিল ইস্টবেঙ্গল। সামনে এবার মুম্বই সিটি এফসি।

- Advertisement -

চোট এবং নির্বাসনের জন্য একাধিক বিদেশিকে পাচ্ছেন না সিং। আন্তোনিয়ো পেরোসেভিচ নির্বাসিত। চোটের তালিকায় টমিস্লাভ মার্সেলাও সদ্য নাম লিখিয়েছেন। তাই ভারতীয় ব্রিগেডের ওপরেই আস্থা রাখতে হবে রেনেডিকে। মুম্বইয়ের বিরুদ্ধে নামার আগে তিনি বলেছেন, ‘হায়দরাবাদের বিরুদ্ধে আমরা যতটা খেলেছিলাম তাতে এটা বুঝতে পেরেছি যে আমরাও ভাল খেলতে পারি। সমস্যা একটা রয়েছে। পায়ে বল থাকার সময় আরও একটু আত্মবিশ্বাসী হতে হবে আমাদের।’

‘আইএসএল-এর অন্যতম কঠিন প্রতিপক্ষ মুম্বই। তাদের ক্ষমতা সম্পর্কে আমরা সকলেই ওয়াকিবহাল৷ আমাদের একটা টিম হিসেবে মাঠে খেলতে হবে। মুম্বই নিজের মতো খেলতে শুরু করলে মুশকিল। তখন আমাদেরকেই শাস্তি ভোগ করতে হবে।’ ন’টা ম্যাচ খেলে হয়ে গিয়েছি ইস্টবেঙ্গলের। এখনও লিগের লাস্টবয়। জয় আসেনি একটি ম্যাচেও। ড্র ৫ ম্যাচে। হার ৪ ম্যাচে। প্রাপ্ত পয়েন্ট পাঁচ।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss