""
Thursday, October 6, 2022
Homeস্পোর্টস-স্পটফ্রেঞ্চ ওপেন ব্যাডমিন্টনে পিভি সিন্ধু কোয়ার্টার ফাইনালে, ছিটকে গেলেন সৌরভ ভার্মা

Latest Posts

ফ্রেঞ্চ ওপেন ব্যাডমিন্টনে পিভি সিন্ধু কোয়ার্টার ফাইনালে, ছিটকে গেলেন সৌরভ ভার্মা

- Advertisement -

Sports Desk: ফ্রেঞ্চ ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্টে পিভি সিন্ধু ডেনমার্কের লাইন ক্রিস্টোফারসেনের বিরুদ্ধে স্ট্রেট গেমে জয় পেয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছেন। অন্যদিকে, সাত্ত্বিকসাইরাজ রঙ্কিরেড্ডি এবং পঞ্চম বাছাই চিরাগ শেঠিও পুরুষদের ডাবলস ইভেন্টে কোয়ার্টার ফাইনালে পৌঁছেছেন।

ডেনমার্কের লাইন ক্রিস্টোফারসেনের বিরুদ্ধে ২১-১৯, ২১-৯ সোজা গেমে জয়লাভ করেন সিন্ধু। বৃহস্পতিবার রাতে মাত্র 37 মিনিটের মধ্যে সিন্ধু ডেনমার্কের শাটলারের বিরুদ্ধে জয় ছিনিয়ে নেয়। ভারতীয় শাটলার পিভি সিন্ধু বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন থাইল্যান্ডের অষ্টম বাছাই বুসানান ওংবামরুংফানের মুখোমুখি হবে, আগামী শুক্রবার।

- Advertisement -

গত সপ্তাহে ডেনমার্ক ওপেনে বুসানানকে হারিয়েছিলেন সিন্ধু। পুরুষদের ডাবলস জুটি সাত্ত্বিকসাইরাজ রঙ্কিরেড্ডি এবং চিরাগ শেট্টি পঞ্চম বাছাই জুটি, এছাড়াও এমআর অর্জুন এবং ধ্রুব কপিলাকে ১৫-২১, ২১-১০, ২১-১৯’এ সর্বভারতীয় লড়াইয়ে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উঠেছে। এই জুটি পরবর্তীতে চতুর্থ বাছাই মালয়েশিয়ার অ্যারন চিয়া এবং সোহ উই ইকের মুখোমুখি হবে।

পুরুষদের সিঙ্গলসে ভারতীয় শাটলার সৌরভ ভার্মা দ্বিতীয় রাউন্ডে জাপানের কেনতা নিশিমোতোর কাছে ১২-২১, ৯-২১ গেমে হেরে প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছেন। বৃহস্পতিবার, তরুণ শাটলার লক্ষ্য সেন সুপার ৭৫০ ইভেন্টের তৃতীয় রাউন্ডে সিঙ্গাপুরের লোহ কেন ইউ-এর বিরুদ্ধে স্বস্তিদায়ক জয়ের মাধ্যমে টুর্নামেন্টে অভিযান শুরু করেছেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss