4.2 C
London
Friday, January 27, 2023
Homeস্পোর্টস-স্পটভারত-পাকিস্তান ম্যাচ ইস্যুতে বিস্ফোরক মন্তব্য ‘মহারাজ’ সৌরভের

Latest Posts

ভারত-পাকিস্তান ম্যাচ ইস্যুতে বিস্ফোরক মন্তব্য ‘মহারাজ’ সৌরভের

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতের মাটিতে পাকিস্তান ম্যাচ আয়োজনের সম্ভাবনা নিয়ে এক বড় বয়ান সামনে এসেছে।

দুবাইতে রবিবার টি-২০ বিশ্বকাপের সুপার ১২ নক আউট স্টেজে ভারত মুখোমুখি হতে চলেছে পাকিস্তানের বিরুদ্ধে। হাইভোল্টেজ এই ম্যাচের আগে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, ভারতে ম্যাচ আয়োজন করা কঠিন, কারণ টিকিটের চাহিদা বেশি এবং সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজন করা সহজ।

- Advertisement -

দাদার কথায়,”আমি প্রথমবার সিএবি’র ( ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল) সভাপতি হয়েই ২০১৬ সালের বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচটি ইডেন গার্ডেনে অনুষ্ঠিত হয়েছিল এবং প্রশাসক হিসেবে এটি ছিল আমার প্রথম ম্যাচ। টিকিটের ব্যাপক চাহিদার কারণে ভারতে পাকিস্তানের সাথে ম্যাচ আয়োজন করা খুবই কঠিন। ওখানে (ভারতে) ম্যাচের ওপর অনেক বেশি মনোযোগ(Attention) ছিল যা এখানে নেই(UAE)।”

এরই সঙ্গে বিসিসিআই সভাপতি তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় আশা প্রকাশ করেছেন যে পাকিস্তানের বিরুদ্ধে জয়ের ধারা অব্যাহত থাকবে, এই সংখ্যাটি এখন ১৩-০ হতে পারে।

হ্যাঁ, ১৩-০ এর একটি বিশাল সম্ভাবনা রয়েছে এবং ভারত এই বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে তাদের অপরাজিত ধারাবাহিকতা বাড়ানোর চেষ্টা করছে। এই ভারতীয় দলের সকল খেলোয়াড়ই বাস্তবে ম্যাচ বিজয়ী (Match winner) এবং এই দলটি শেষ পর্যন্ত বিশ্বকাপ জেতার জন্য আমাদের ১০ বছরের অপেক্ষার অবসান ঘটাতে পারে, বিসিসিআই প্রেসিডেন্ট এমনটাই বলেন।

সৌরভ গঙ্গোপাধ্যায় আরও বলেন, পাকিস্তানও একটি ভালো দল। এক বা দুইজন খেলোয়াড় ক্লিক করলে যা কিছু ঘটতে পারে। মানসিক লড়াই জেতা জরুরী। আমি মনে করি এটি একটি রোমাঞ্চকর ম্যাচ হবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss