""
Friday, October 7, 2022
Homeস্পোর্টস-স্পটSports News: বাংলা সিনিয়র ক্রিকেট টিম গুয়াহাটি উড়ে গেল

Latest Posts

Sports News: বাংলা সিনিয়র ক্রিকেট টিম গুয়াহাটি উড়ে গেল

- Advertisement -

Sports Desk: ত্রয়োদশ তম ২০২১-২২ ভারতের ঘরোয়া ক্রিকেট মরসুমের সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফি ৪ নভেম্বর ২০২১ শুরু হবে,২২ নভেম্বর ২০২১ তারিখে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

এই টুর্নামেন্ট খেলতে বাংলার দল বুধবার গুয়াহাটির উদ্দেশ্যে উড়ে গেল। বাংলার অধিনায়ক সুদীপ চ্যাটার্জী। দলে আছেন ঋদ্ধিমান সাহা,অভিমণ্যু ঈশ্বরন,অভিষেক দাস,ঋতিক রায় চৌধুরী, ঋতিক চ্যাটার্জী,ইশান পোড়েল,মুকেশ কুমারের মতো অনেক ক্রিকেটার।বাংলার চিফ কোচ অরুণলাল, সহকারী কোচ সৌরাশিস লাহিড়ী।

- Advertisement -

সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টে বাংলা আছে এলিট গ্রুপ ‘বি’তে। কোচ অরুণলালের ছেলেদের প্রথম এনকাউন্টার হতে চলেছে ছত্তিসগড়ের বিরুদ্ধে, ৪ নভেম্বর। ৫ নভেম্বর বরোদার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচ। মুম্বই’র বিরুদ্ধে ৬ নভেম্বর। ৮ নভেম্বর সার্ভিসেসের বিরুদ্ধে বাংলার চতুর্থ ম্যাচ। ৯ তারিখ কর্ণাটকের বিরুদ্ধে।

বাংলা দুটো প্রস্তুতি ম্যাচ খেলেছে,কল্যাণীতে। দ্বিতীয় ম্যাচ হিমাচল প্রদেশের বিরুদ্ধে জিতেছে, আর হিমাচলের বিরুদ্ধে প্রথম ম্যাচে পরাজয়ের মুখ দেখেছে অরুণলালের ছেলেরা।

চলতি বছরের জুলাই মাসে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) এই টুর্নামেন্টের ফিক্সার ঘোষণা করেছিল। ৫ টি এলিট গ্রুপে ছয়টি দল এবং প্লেট গ্রুপে ৮ টি দল নিয়ে এই টুর্নামেন্ট ৬ টি গ্রুপে ভাগ করা হয়েছে। প্রতিটি এলিট গ্রুপের বিজয়ীরা সরাসরি কোয়ার্টার-ফাইনালে চলে যাবে, দ্বিতীয় স্থানে থাকা দল এবং প্লেট গ্রুপের বিজয়ীরা চূড়ান্ত ৮ দল নির্ধারণের জন্য প্রি-কোয়ার্টার ম্যাচ খেলবে। ২০২০-২১ ঘরোয়া মরসুমে এই টুর্নামেন্টের ফাইনালে বরোদাকে হারিয়ে তামিলনাড়ু চ্যাম্পিয়ন হয়েছিল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss