4 C
London
Friday, January 27, 2023
Homeস্পোর্টস-স্পটSyed Mostaq Ali T20 Tournament: হেভিওয়েট কর্ণাটককে উড়িয়ে নক আউটে বাংলা

Latest Posts

Syed Mostaq Ali T20 Tournament: হেভিওয়েট কর্ণাটককে উড়িয়ে নক আউটে বাংলা

কর্নাটককে ৭ উইকেটে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলা

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: কর্নাটককে ৭ উইকেটে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সৈয়দ মুস্তাক আলি টি টোয়েন্টি টুর্নামেন্টের নকআউটে চলে গেল বাংলা দল।

টসে জিতে তারকা খচিত কর্ণাটক ব্যাটিং’র সিদ্ধান্ত নেয়। শক্তিশালী কর্ণাটকের বিরুদ্ধে বাংলা বোলাররা দাপটের সঙ্গে বোলিং করে এবং ১৩৪ রানে আটকে রাখে কর্ণাটককে। প্রথম ওভারেই মুকেশ কুমারের দুই ডেলিভারিতে ময়াঙ্ক আগারওয়াল এবং দেবদত্ত পাদিক্কালকে হারিয়ে কর্ণাটক ব্যাকফ্রুটে চলে যায়।

- Advertisement -

এরপর বাংলার স্পিনারদের আটোসাটো বোলিং’র মুখে পড়ে ম্যাচে কর্ণাটক দল নিজেদের স্বাভাবিক ক্রিকেট খেলতে পারেনি। সাহবাজ আহমেদ ৪ ওভারে ১৫ রান দিয়ে একটি উইকেট কর্ণাটক অধিনায়ক মনীশ পাণ্ডে (৩২) উইকেট নেয়। এরপরেই প্রদীপ্ত প্রামানিক পরপর দুই বলে ২ উইকেট নেয়। প্রথমে আকাশদীপের হাতে ক্যাচ দিয়ে ফেরে করুন নায়ার (৪৪) এবং পরের বলে কাইফ আহমেদের হাতে ক্যাচ দিয়ে অনিরুদ্ধ (১২)প্যাভিলিয়নে ফিরে আসে। কর্ণাটক তখন ৫ উইকেটে ১০১ রান তুলেছে।

বাংলার বোলারদের মধ্যে মুকেশ কুমার ৩, প্রদীপ্ত প্রামাণিক ২, আকাশদীপ এবং সাহবাজ একটি করে উইকেট পেয়েছে। বাংলার হয়ে অভিমন্যু ঈশ্বরণ ৪৯ বলে ৫১ রানে নট আউট থাকেন। ঋদ্ধিমান সাহা ২৭,কাইফ আহমেদ ৩৪ রানে অপরাজিত থাকে। বাংলার অধিনায়ক সুদীপ চ্যাটার্জী (৪), ঋতিক চ্যাটার্জী(১৮) রান করে।বাংলা ১৮ ওভারে ৩ উইকেটে জয়ের লক্ষ্যমাত্রায় পৌছে যায়, ১৩৮ রানে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss