""
Sunday, September 25, 2022
Homeস্পোর্টস-স্পটT20 World Cup: খাদের কিনারায় থেকে জয়ের খোঁজে ভারত

Latest Posts

T20 World Cup: খাদের কিনারায় থেকে জয়ের খোঁজে ভারত

শেষ চারের টিকিট পেতে কিউইদের দিকে তাকিয়ে টিম ইন্ডিয়া

- Advertisement -

Sports Desk: চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ের জন্য মরিয়া ভারত। পাকিস্তান এবং নিউজিল্যান্ডের কাছে হারের পর, টিম ইন্ডিয়ার জন্য আরেকটি কঠিন পরীক্ষা অপেক্ষা করছে, এবার সামনে আফগানিস্তানের। বুধবার, ভারতকে এই ম্যাচে জিততেই হবে এবং কাজটি করতে তাদের তারকা খেলোয়াড়দের দিকে তাকিয়ে থাকবে।

বিরাট কোহলি এবং রোহিত শর্মা জুটিকে ক্রিজে টিকে থাকতে হবে, এবং এই জুটিও ভারতের জন্য অবশ্যই জয়ের লড়াইয়ে বড় অবদান রাখার আশা করবে। গুরুত্বপূর্ণ সুপার ১২ নক আউটে আফগানদের বিরুদ্ধে ম্যাচের জন্য বিরাট এবং রোহিত উভয়ই সেরা ফর্মে থাকতে কোনও খামতি রাখছেন না।

- Advertisement -

বিসিসিআই নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে নেট সেশনে ভারতের তারকা জুটির ঘাম ঝরার একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেমিফাইনালের জন্য যোগ্যতা অর্জনের আশা নিয়ে ভারত নিজেদেরকে এক অনিশ্চিত অবস্থায় রয়েছে, যা আর তাদের হাতে নেই। পাকিস্তান এবং নিউজিল্যান্ডের কাছে লজ্জার ভারত অধিনায়ক বিরাট কোহলির দলকে শেষ চারে পৌঁছানোর জন্য টুর্নামেন্টের অন্য ফলাফলের মুখ চেয়ে থাকতে হচ্ছে। পাকিস্তান ৪ ম্যাচে চারটি জিতেছে, তারা ইতিমধ্যেই সেমিফাইনালে পৌঁছে গিয়েছে। মঙ্গলবার রাতে তারা নামিবিয়াকে হারিয়ে প্রথম দল হিসেবে নকআউটে জায়গা করে নেয়।

https://twitter.com/BCCI/status/1455760887235502084?s=20

নিউজিল্যান্ড তাদের বাকি তিনটি ম্যাচ জিতলে ভারতের সেমিফাইনালে যাওয়ার সুযোগ নেই। ভারত আফগানিস্তানকে হারানোর আশা করবে, এবং তারপর তাদের কাছ (আফগানিস্তান) থেকে একটি বিশাল অনুগ্রহের প্রয়োজন হবে.. নিউজিল্যান্ডকে হারাতে হবে।

<

p style=”text-align: justify;”>বুধবার আফগানিস্তানের বিরুদ্ধে ভারতকে বড় জয় পেতে হবে, সেই সঙ্গে নামিবিয়া এবং স্কটল্যান্ডের সাথে নেট রান-রেট অপরিহার্য হবে, যদি নিউজিল্যান্ড তাদের বাকি তিনটি ম্যাচের একটি হেরে যায়।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss