""
Sunday, October 2, 2022
Homeস্পোর্টস-স্পটটিম ইন্ডিয়ার মজার অনুশীলন ড্রিলের নাম চাইছে আইসিসি

Latest Posts

টিম ইন্ডিয়ার মজার অনুশীলন ড্রিলের নাম চাইছে আইসিসি

ভারতীয় খেলোয়াড়দের একটি অদ্ভুত মজার অনুশীলনে অংশ নিতে দেখা গিয়েছে

- Advertisement -

Sports Desk: চলতি টি -২০ বিশ্বকাপের সুপার ১২ নক আউটে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে নামার আগে, টিম ইন্ডিয়া শনিবার দুবাইতে একটি ব্যতিক্রমী মজার অনুশীলনে অংশ নিয়েছিল। ‘ম্যান ইন ব্লু’ এবং কিউইরা উভয়েই পাকিস্তানের কাছে নিজেদের প্রথম খেলায় হারের মুখ দেখেছে। রবিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে দুই দলই মুখোমুখি হবে চলমান বিশ্বকাপে নিজেদের প্রথম জয় হাসিল করতে।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) রবিবার নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছে যেখানে ভারতীয় খেলোয়াড়দের একটি অদ্ভুত মজার অনুশীলনে অংশ নিতে দেখা গিয়েছে। “

- Advertisement -

আইসিসির’ ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে “ক্যাপ্টেন কোহলি টিম মেটদের উদ্দ্যেশ্য করে বলছে ক্যামবিস বল টেনিস র‍্যাকেটে ওপড়ে শট মারা হবে এবং একজন ক্রিকেটের হেলমেট পড়ে ওই উড়ন্ত বল হেলমেট দিয়ে হেড মারবে আর ওই হেডার শুধুমাত্র বা হাতেই ধরতে হবে।”

বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা ভারতের নতুন এই মজার ড্রিল দেখে হতবাক হয়েছে এবং ভক্তদের এই অনুশীলনের নাম দিতে বলেছে৷ এই অনুশীলন ড্রিলটির নাম দিন #T20WorldCup, ভিডিওটির ক্যাপশন দিয়েছে আইসিসি।

ভাইরাল ভিডিওতে ভারত অধিনায়ক বিরাট কোহলি, সহ-অধিনায়ক রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, ইশান কিষাণ, দীপক চাহার সহ অন্যরা এক হাতে ক্যাচিং ড্রিলের অভ্যাস করতে দেখা গিয়েছে। ভাইরাল এই ভিডিও দেখে, গোটা এই সেশনটিকে টেনিস, ফুটবল এবং ক্রিকেটের মিলিত অনুশীলন সেশন বলে মনে হয়েছে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by ICC (@icc)

সুপার ১২ নক আউটে ভারত প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে পরাজিত হয়েছিল। অনেকেই চলতি বিশ্বকাপে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচকে ‘ডু অর ডাই’ ম্যাচ হিসাবে দেখছে। ভারত আশা করবে একটি একটি ব্যালেন্সড টিম নিয়ে নিউজিল্যান্ড দলের বিরুদ্ধে নিজেদের ছন্দ ফিরে পাবে।

টি-২০ ম্যাচে ভারত এবং নিউজিল্যান্ড ১৭ বার খেলেছে মুখোমুখি হয়ে, যার মধ্যে ৮টি জয় এবং একটি ম্যাচ ড্র হয়েছে। কিন্তু বিশ্বকাপে খেলার ক্ষেত্রে ব্ল্যাকক্যাপরা ‘মেন ইন ব্লু’র বিরুদ্ধে দুটি খেলাই জিতেছে। ভারত অবশ্য সাম্প্রতিক সময়ে নিউজিল্যান্ডের ওপর ডমিনেট করেছে, ক্রিকেটের সংক্ষিপ্ততম ফর্ম্যাটে শেষ ৫ ম্যাচের প্রতিটিতে জিতেছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss