পাকিস্তান ম্যাচের আগে থ্রোডাউন বিশেষজ্ঞ এমএস ধোনি, টুইট ভারতীয় বোর্ডের

391
MS Dhoni

স্পোর্টস ডেস্ক: দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত ও পাকিস্তান তাদের টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ টুর্নামেন্ট ম্যাচে মুখোমুখি হতে চলেছে। ভারতীয় দল এই ম্যাচের জন্য কোনও কসরতে খামতি রাখতে নারাজ এবং এমএস ধোনিকে শুক্রবার নেটে ব্যাটসম্যানদের থ্রোডাউন দিতে দেখা গিয়েছে। 

ভারতীয় দল ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের উভয় প্রস্তুতি ম্যাচে জয়লাভ করেছে এবং পাকিস্তান, নিউজিল্যান্ড, আফগানিস্তান, স্কটল্যান্ড ও নামিবিয়ার সাথে সুপার ১২ পর্বের গ্রুপ ২,এ রয়েছে। ভারতীয় দলের মেন্টর হিসাবে এমএস ধোনির নিয়োগ ক্রিকেট বিশ্ব জুড়ে একটা (WAVES) তরঙ্গ তুলেছে এবং সমস্ত চোখ এখন এই অভিজ্ঞ ক্রিকেটার (ধোনি) এবং তার ভূমিকার দিকে রয়েছে।

যখন নামটা ধোনি, লাইমলাইট সবসময় তার ওপর থাকে এবং এতে অবাক হওয়ার কিছু নেই। বিসিসিআইও নিশ্চিত করছে যে ভক্তরা তাদের প্রিয় খেলোয়াড় সম্পর্কে সমস্ত তথ্য পাবে।

পাকিস্তান ম্যাচের জন্য মেন ইন ব্লু’রা প্রস্তুত থাকায় শুক্রবার ধোনি থ্রোডাউন স্টিক ব্যবহার মাধ্যমে ভারতীয় ব্যাটাসম্যানদের থ্রোডাউন দিতে দেখা যায়। বিসিসিআই তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ভারতীয় দলের এমএস ধোনির নতুন থ্রোডাউন বিশেষজ্ঞের ছবি শেয়ার করেছে।

এমএস ধোনি আন্তর্জাতিক ক্রিকেটে উইকেটকিপিং গ্লাভসে সর্বকালের সেরাদের একজন। ওডিআই ক্রিকেটে ১০০ টিরও বেশি স্টাম্পিং এবং স্টাম্পের পিছনে মোট ৮২৯ ডিসমিসাল (স্টাম্পিং, রান আউট,ক্যাচ আউট) সহ একমাত্র কিপার, যিনি ভারতীয় দলের তরুণ এবং আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় স্টাম্পারদের (ঈষাণ কিষান, ঋষভ পহ্ন) জন্য ধোনির সাহায্য অমূল্য।