""
Sunday, September 25, 2022
Homeস্পোর্টস-স্পটবাংলার সন্তোষ ট্রফির ট্রায়ালে ইউনাইটেড স্পোর্টসের একঝাঁক ফুটবলার

Latest Posts

বাংলার সন্তোষ ট্রফির ট্রায়ালে ইউনাইটেড স্পোর্টসের একঝাঁক ফুটবলার

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে কোচ রঞ্জন ভট্টাচার্যের তত্ত্বাবধানে শুরু হয়েছে বাংলার সন্তোষ ট্রফির ট্রায়াল। এই ট্রায়ালে ইউনাইটেড স্পোর্টস ক্লাবের ১০ জন ফুটবলার ডাক পেয়েছে।রাজা বর্মন (গোলকিপার),ঋষিক শেট্টি,রুহুল কুদ্দুস, তন্ময় ঘোষ,তারক হেমব্রম,দিলীপ ওরাও,জগন্নাথ ওরাও,বাসুদেব মান্ডী,সুব্রত মুর্মু,করন রাই।কার্যত ইউনাইটেড স্পোর্টসের গোটা দলটাই ডাক পেয়েছে সন্তোষ ট্রফির প্রাথমিক ট্রায়ালে। এছাড়াও কলকাতা লীগের প্রতিটি দল থেকে ৩ জন করে ফুটবলার ডাকা হচ্ছে ট্রায়ালে।

২০ অক্টোবর থেকে রবীন্দ্র সরোবরে শুরু হয়েছে এই ট্রায়াল। ট্রায়ালের উদ্বোধনীর দিন উপস্থিত ছিলেন আই এফ এ সচিব জয়দ্বীপ মুখার্জি। আইএফএ নিযুক্ত স্পটার কমিটির কৃষ্ণেন্দু রায়,প্রশান্ত ব্যানার্জি এবং অলোক মুখার্জি সহ উপস্থিত ছিলেন ইস্টবেঙ্গল ক্লাবের কর্মকর্তারা,সার্দান কর্তা সৌরভ পাল।

- Advertisement -

আইএফএ সূত্রে খবর,রবীন্দ্র সরোবরে অনুশীলন হওয়ার পর শিবির চলে যাবে হাওড়ায়। তারপর সম্ভাব‍্য দল বাছাই করে আবাশিক শিবির হবে সোনারপুরে। এরপরে মূল দল গড়ে কল‍্যাণীতে থাকবে বাংলা দল। সন্তোষ ট্রফির প্রাথমিক পর্বে বাংলা কল‍্যাণীতে খেলবে ৩ টি ম‍্যাচ খেলবে।

২১,২৩ ও ২৫ নভেম্বর তিনটি ম‍্যাচ খেলবে বাংলা। যোগ্যতা অর্জন করতে পারলে সন্তোষের মূল পর্বের ম‍্যাচ খেলতে যাবে কেরলে। বাংলাকে শেষ সন্তোষ ট্রফি এনে দিয়েছিলেন কোচ মৃদুল বন্দ্যোপাধ্যায়। সবথেকে বেশি সন্তোষ ট্রফি চ্যাম্পিয়ন হয়েছে বাংলা,৩২ বার। ৪৫ বার সন্তোষ ট্রফির ফাইনাল খেলছে বাংলা। ২০১৬-১৭ মরসুমে বাংলা শেষবার সন্তোষ ট্রফি চ্যাম্পিয়ন হয়।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss