-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeস্পোর্টস-স্পট‘‘রিস্তে মে তো হম তোমারা বাপ লাগতে হ্যায়’’- দাদাকে পাশে বসিয়ে পাকিস্তানকে...

Latest Posts

‘‘রিস্তে মে তো হম তোমারা বাপ লাগতে হ্যায়’’- দাদাকে পাশে বসিয়ে পাকিস্তানকে তোপ বীরুর

- Advertisement -

নিউজ ডেস্ক: টিভি রিয়েলিটি শো কৌন বনেগা কৌরপতি দেশের কোটি কোটি মানুষ দেখেন। এই অনুষ্ঠানর সঞ্চালনা করেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন৷ কিছু বিশিষ্ট ব্যক্তিত্ব বা সাধারণ মানুষ প্রতিদিন এই শোতে আসেন৷ কৌন বনেগার একটি নতুন প্রোমো প্রকাশ করেছে৷ যেখানে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এবং বীরেন্দ্র বীরেন্দ্র সেওয়াগকে দেখা যাচ্ছে।

কেবিসির এই নতুন প্রোমোতে বীরু এবং সৌরভের সঙ্গে অমিতাভ বচ্চনের অনেক মজা করতে দেখা গিয়েছে। অমিতাভ বীরুকে জিজ্ঞেস করেন, ব্যাটিংয়ের সময় আপনি নাকি গুন গুন করে গান করেন? এই প্রশ্নের উত্তরে, বীরু মাথা নেড়ে কিশোর কুমারের গান ‘চালা যাতা হু কিসি কি ধুন মে’ গাইতে শুরু করেন। শুধু তাই নয়, অমিতাভ অনেকবার বীরু এবং মহারাজের সঙ্গে মজা করেছেন।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

- Advertisement -

এই শোতে অমিতাভ বচ্চন একবার সেওয়াগকে ফের জিজ্ঞাসা করেন, যদি ভারতীয় দল পাকিস্তান বা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জিততে পারে, তাহলে আপনি টিম ইন্ডিয়ার জন্য কোন দুটি লাইন উৎসর্গ করবেন? এই বিষয়ে বীরু হাসতে হাসতে অমিতাভের জনপ্রিয় শাহেনশাহের সংলাপ তুলে ধরে বলেন, ‘‘‘রিস্তে মে তো হম তোমারা বাপ লাগতে হ্যায়’’৷

আর একটি প্রশ্নের উত্তর দেওয়ার সময় বীরু প্রাক্তন ভারতীয় কোচ গ্রেগ চ্যাপেলের দিকেও কটাক্ষ করেছিলেন। অমিতাভ তাঁকে জিজ্ঞেস করলেন, যদি গ্রেগ চ্যাপেলের জন্য একটি গান উৎসর্গ করতে হয়, তাহলে সেটা কোনটি হবে? বীরু এই বিষয়ে গেয়ে ওঠেন, অপনি তো জেয়সে তেয়সে কাট জায়েগি, আপকা কেয়া হোগা জবান-ই-আলি’৷ গাঙ্গুলি এবং অমিতাভ দুজনেই এটা শুনে হাসতে লাগলেন। আসলে গাঙ্গুলি এবং চ্যাপেলের মধ্যে অনেক বিতর্ক ছিল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss