-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeস্পোর্টস-স্পটWorld Cup: বিশ্বকাপ শুরুর আগে প্রয়োজনীয় টোটকা দিলেন মেসি

Latest Posts

World Cup: বিশ্বকাপ শুরুর আগে প্রয়োজনীয় টোটকা দিলেন মেসি

- Advertisement -
Messi

ফুটবল বিশ্বকাপ (World Cup) শুরু হতে বাকি আর এক সপ্তাহ। এবং এই বিশ্বকাপের অন্যতম দাবিদার আর্জেন্টিনা দলের অধিনায়ক লিওনেল মেসি (Messi) সম্প্রতি জানিয়েছেন কাতার বিশ্বকাপে ভালো ফলাফলের জন্য প্রয়োজনীয় টোটকা।

২০১৪ ফিফা বিশ্বকাপে একটুর জন্য বিজেতা হতে পারেনি লিও মেসির দল। ফাইনালে জার্মানির কাছে অতিরিক্ত সময় গোটজের গোলে রানার্স আপ হয়েই মাঠ ছাড়তে হয় তাদের। তবে ২০১৪ এর সেই আর্জেন্টিনা দলের সাথে বর্তমান আর্জেন্টিনা দলের তুলনা করে ওলে সংবাদ মাধ্যমকে মেসি বলেছেন, ” ২০১৪ বিশ্বকাপে আমরা খুব ভাল খেলেছিলাম। এই অভিজ্ঞতা ভোলার মত নয়। আমি খুব উপভোগ করেছিলাম সেই বিশ্বকাপ এবং তখনই আমার কাছে পরিষ্কার হয়ে গিয়েছিল যে প্রধান এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল একটি শক্তিশালী এবং ঐক্যবদ্ধ দল হিসাবে থাকতে হবে।”

- Advertisement -

এর সাথে ২০১৪ বিশ্বকাপের গোল্ডেন বল বিজয়ী যোগ করেছেন, “এটিই আপনাকে আপনার গুরুত্বপূর্ণ লক্ষ্যে এগিয়ে নিয়ে যাবে। আজ আমার মনে হয় ২০১৪ দলের সাথে এই দলের অনেক মিল রয়েছে।”২০২১ সালের কোপা আমেরিকা বিজয়ী আর্জেন্টিনা ঐকবদ্ধ ভাবে বিশ্বকাপ জিততে পারবে কি না তা জানার জন্য অপেক্ষা করতেই হবে ১৮ ডিসেম্বর পর্যন্ত।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন World Cup: বিশ্বকাপ শুরুর আগে প্রয়োজনীয় টোটকা দিলেন মেসি

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss