5.5 C
London
Saturday, December 3, 2022
Homeটেক-টকশীঘ্রই ভারতে লঞ্চ হবে Vivo Y02

Latest Posts

শীঘ্রই ভারতে লঞ্চ হবে Vivo Y02

- Advertisement -

Vivo আজকাল তার আসন্ন X90 ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই সিরিজটি 22 নভেম্বর চীনে লঞ্চ হবে, যাতে Vivo X90, Vivo X90 Pro এবং Vivo X90 Pro + 5G-এর মতো স্মার্টফোন অন্তর্ভুক্ত থাকবে। এই সিরিজ লঞ্চের আগে কোম্পানি শীঘ্রই ভারতীয় বাজারে তাদের নতুন সাশ্রয়ী স্মার্টফোন আনতে পারে। সর্বশেষ লিক রিপোর্টে, এই স্মার্টফোনের স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কিত তথ্য ফাঁস হয়েছে। যদি ফাঁস হওয়া রিপোর্ট বিশ্বাস করা হয়, তাহলে এই স্মার্টফোনটির নাম হবে Vivo Y02। আমাদের এই ডিভাইস সম্পর্কিত সমস্ত বিবরণ জানতে দিন.

Vivo Y02 স্পেসিফিকেশন ফাঁস
টিপস্টার পারস গুগলানি passionategeekz-এর সহযোগিতায় Vivo Y02 সম্পর্কিত বিশদ প্রকাশ করেছেন। ফাঁস হওয়া রিপোর্টে ফোনটির স্পেসিফিকেশন এবং দাম দেওয়া হয়েছে। নাম অনুসারে, Vivo Y02 স্মার্টফোনটি Vivo Y01-এর উত্তরসূরি হতে চলেছে।

- Advertisement -

যদি ফাঁস হওয়া রিপোর্ট বিশ্বাস করা হয়, তাহলে Vivo Y02 স্মার্টফোনের মডেল নম্বর হবে V2217। এটি হতে চলেছে কোম্পানির সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন। স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, ডিভাইসটি একটি 6.51-ইঞ্চি Halo FullView IPS LCD ডিসপ্লে পাবে। ডিসপ্লেতে HD+ 1600 x 720 পিক্সেল রেজোলিউশন থাকবে। ডিসপ্লেতে আই প্রোটেকশন মোডও পাওয়া যাবে।

এছাড়াও, ফোনটিতে MediaTek Helio P22 প্রসেসর থাকবে, যার সাথে 2GB RAM এবং 32GB স্টোরেজ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ 256GB বা 512GB পর্যন্ত বাড়ানো যেতে পারে।

ফটোগ্রাফির জন্য ফোনে একটি সিঙ্গেল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে, যা 8MP এর হতে পারে। এর পাশাপাশি LED ফ্ল্যাশও দেওয়া হবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনে 5MP ক্যামেরা পাওয়া যাবে। ফোনটির ব্যাটারি হবে 5000mAh, যার সাথে 5W বা 10W ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হবে।

মূল্য এবং লঞ্চের তারিখ
দাম সম্পর্কে কথা বললে বলা হচ্ছে যে কোম্পানি এই ফোনটি 8,499 টাকায় লঞ্চ করতে পারে। এছাড়া আগামী সপ্তাহে লঞ্চ হতে পারে ফোনটি। এই মুহুর্তে, সঠিক উৎক্ষেপণের তারিখ নিশ্চিত করা হয়নি।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন শীঘ্রই ভারতে লঞ্চ হবে Vivo Y02

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss