-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeটেক-টকদুর্দান্ত ফিচার নিয়ে ভারতের বাজারে লঞ্চ করল Infinix Smart 5A স্মার্টফোন

Latest Posts

দুর্দান্ত ফিচার নিয়ে ভারতের বাজারে লঞ্চ করল Infinix Smart 5A স্মার্টফোন

- Advertisement -

টেক ডেস্ক: ভারতের বাজারে লঞ্চ করল Infinix Smart 5A স্মার্টফোন। পকেট ফ্রেন্ডলি এই ফোনে রয়েছে বেশ কিছু অত্যাধুনিক ফিচার। বাজেটেও বেশ সস্তা এই স্মার্টফোন। আগামী ৯ অগাস্ট থেকে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে এই ফোনের সেল শুরু হবে। লঞ্চ অফারে সেলের প্রথম দিন থাকছে ৫০০ টাকার ছাড়। আপাতত ভারতের বাজারে এই ফোন তিনটি রং-এ লঞ্চ করা হয়েছে। একটি কালো, একটি সায়ান এবং একটি ওশেন ওয়েভ।

Infinix Smart 5A স্মার্টফোনের ফিচার
১. এই ফোনে রয়েছে ৬.৫৬ ইঞ্চির HD + LCD IPS ইন-সেল ডিসপ্লে। প্রসেসর হিসেবে এই ফোনে রয়েছে ১.৮ GHz অক্টাকোর মিডিয়াটেক হেলিও এ২০।
২. এই ফোনে ৮ মেগাপিক্সেলের ডুয়াল এআই এবং ডেপথ সেনসর রয়েছে। সেলফি তোলার জন্য ফ্রন্টে রয়েছে ৮ মেগাপিক্সেলের একটি সেলফি শুটার।
৩. Infinix Smart 5A স্মার্টফোনে ব্যাটারি দেওয়া হয়েছে ৫০০০mAh। ফোনে কানেক্টিভিটির জন্য 4G VoLTE, Wi-Fi 802.11, GPS, GPRS- এর মতো ফিচার দেওয়া হয়েছে।
৪. ফোনটিতে থাকছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, একটি অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, এবং একটি জি-সেন্সর। এই ফোনের ওজন করা হয়েছে ১৮৩ গ্রাম।

- Advertisement -

Infinix Smart 5A স্মার্টফোনের দাম
আপাতত এই ফোন ভারতের বাজারে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করেছে। ফোনের দাম করা হয়েছে ৬,৯৯৯ টাকা। তবে লঞ্চ অফারে ফ্লিপকার্টে ৫০০ টাকার ছাড় পাওয়া যাবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss