11.7 C
London
Sunday, November 27, 2022
Homeটেক-টকitel Vision 3 Turbo পর্যালোচনা: এটি কি সেরা চুক্তি হতে পারে? জানুন...

Latest Posts

itel Vision 3 Turbo পর্যালোচনা: এটি কি সেরা চুক্তি হতে পারে? জানুন বিস্তারিত

- Advertisement -

বাজেট সেগমেন্টে itel ভালো করছে। এই কারণেই কোম্পানির পুরো ফোকাস বাজেট স্মার্টফোন। এমন পরিস্থিতিতে কোম্পানি সম্প্রতি এন্ট্রি লেভেল স্মার্টফোন আইটেল ভিশন 3 টার্বো লঞ্চ করেছে। স্মার্টফোন নিয়ে খুব বেশি পরীক্ষা-নিরীক্ষা করেনি প্রতিষ্ঠানটি। যাইহোক, এই মূল্য পয়েন্টে খুব বেশি পরীক্ষা-নিরীক্ষার সুযোগ নেই। কিন্তু বাজেট সেগমেন্টের চাহিদা বুঝে আইটেল প্রতিটি বিভাগকে স্মার্টফোনে কভার করার চেষ্টা করেছে। আসুন জানি এই স্মার্টফোন নিয়ে আমাদের অভিজ্ঞতা কেমন ছিল? এটা কেনা একটি সেরা চুক্তি হবে, তাই আজকের পর্যালোচনা শুরু করা যাক ..

  • ডিজাইন

itel Vision 3 Turbo মৌলিক ডিজাইনে আসে। পেছনে প্লাস্টিক ফ্রেম ব্যবহার করা হয়েছে। যার উপর আঙুলের ছাপ ছাপ ফেলে। তবে এটি এড়াতে ফোনের বক্সে একটি কভার দেওয়া হয়েছে। ফোনের পিছনে আলোতে একটি চকচকে চেহারা দেয়। ফোনে পাশের পরিবর্তে ব্যাক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আনলক করা হয়েছে। এর সাথে পেছনেই ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।

- Advertisement -

পাওয়ার এবং ভলিউম বোতামগুলি ডানদিকে থাকাকালীন, বাম দিকে সিম ট্রে এবং একক স্পিকার, 3.5 মিমি অডিও জ্যাক এবং নীচে মাইক্রো USB চার্জিং পোর্ট। ফোনের সামনের দিকে হালকা বেজেল দেওয়া হয়েছে। যখন নীচের বেজেলের পুরুত্ব আরও বেশি হয়। ফোনের নচ ক্যামেরা কাটআউটের সঙ্গে স্পিকার গ্রিল দেওয়া হয়েছে। Itel Vision 3 Turbo সামগ্রিক ডিজাইন এবং বিল্ড কোয়ালিটির দিক থেকে বেশ ভালো।

  • প্রদর্শন

itel Vision 3 Turbo-এ রয়েছে একটি 6.6-ইঞ্চি HD+ IPS ডিসপ্লে। ফোনটির ডিসপ্লের উজ্জ্বলতা বেশ ভালো। ইনডোর এবং আউটডোর লাইটিং কন্ডিশনে ফোন চালাতে কোন সমস্যা নেই। এর সাথে ফোনে ছবি বা ভিডিও দেখার সময় খুব ভালো রং দেখা গেছে। এছাড়াও, কনট্রাস্ট রেশিও ছিল চমৎকার। যার কারণে ফোনে ভিডিও দেখার আনন্দ পাওয়া যায়।

একাধিক অ্যাপ ব্যবহার করার সময় itel Vision 3 টার্বো-এর ডিসপ্লের টাচ রেসপন্স মসৃণ ছিল। রিল, ভিডিও, নাটক দর্শকদের জন্য এটি একটি ভালো ডিসপ্লের ফোন।

  • কর্মক্ষমতা

Itel Vision 3 Turbo অক্টাকোর UNISOC SC9863A প্রসেসর দ্বারা চালিত। ফোনটিতে Android 11 ভিত্তিক itel v7.6.0 অপারেটিং সিস্টেম সমর্থন দেওয়া হয়েছে। ফোনটিতে 3 GB RAM সাপোর্ট রয়েছে। তবে ফোনটিতে 6 জিবি ভার্চুয়াল র‍্যাম সমর্থন রয়েছে।

এছাড়াও, 64 জিবি সক্ষম স্টোরেজ এবং 128 জিবি মাইক্রো এসডি কার্ড সমর্থন দেওয়া হয়েছে। এই বিশদটি একপাশে রেখে, আমরা যদি প্রকৃত অভ্যন্তরীণ অনুভূতির অভিজ্ঞতার কথা বলি, তাহলে itel Vision 3 Turbo একটি ভাল অভিজ্ঞতা প্রদান করে। ফোনটি হালকা গেমিং, সোশ্যাল মিডিয়া অ্যাপ ব্যবহার করার জন্য ভালো। এই ব্যবহারের সময়, আমি কোন বিশেষ অভিযোগ দেখতে পাইনি.

যদিও স্পিকারের আউটপুট কিছুটা কম অনুভূত হয়েছিল, যা সম্ভবত জোরে রাখা দরকার ছিল। ফোন লক এবং আনলক করার সময় একই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ভালো কাজ করে।

  • ক্যামেরা

Itel Vision 3 Turbo এর পিছনে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর প্রাথমিক ক্যামেরাটি 8MP এর। এছাড়াও আরেকটি সেকেন্ডারি AI সেন্সর দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনটিতে একটি 5MP সেলফি ক্যামেরা রয়েছে। এছাড়াও রাতের ছবি ও ভিডিওগ্রাফির জন্য LED ফ্ল্যাশলাইট সাপোর্ট দেওয়া হয়েছে।

ফোনটিতে HDR, পোর্ট্রেট এবং শর্ট ভিডিওর মতো ফিচার দেওয়া হয়েছে। ফোনের পিছনের ক্যামেরা থেকে একটি ভাল ছবি ক্লিক করা হয়। যদিও সামনের ক্যামেরা আমাকে মুগ্ধ করতে পারেনি। একই কম আলোতে, সামনের ক্যামেরা থেকে ভালো ছবি আশা করা উচিত নয়। তবে পেছনের ক্যামেরার পারফরমেন্স ভালো ছিল। চলুন দেখি ফোন থেকে তোলা কিছু ক্যামেরা শট..

  • ব্যাটারি

itel Vision 3 Turbo-এর একটি 5000mAh ব্যাটারি রয়েছে, যা একক চার্জিংয়ে দীর্ঘ সময় স্থায়ী হয়। এটি একবার চার্জ করে সারাদিন আরামে ব্যবহার করা যাবে। ফোনের সাথে 18W চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে, যা ভালো। এই প্রাইস পয়েন্ট সহ বেশিরভাগ স্মার্টফোন 10W চার্জিং অ্যাডাপ্টারের সাথে আসে। এ ব্যাপারে প্রতিষ্ঠানটি ভালো কাজ করেছে। যদিও আমার মতে, ফোনে ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট দেওয়া উচিত ছিল। বর্তমান চার্জিং সেটআপের সাথে, ফোনটি চার্জ হতে প্রায় আড়াই থেকে তিন ঘন্টা সময় নেয়।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন itel Vision 3 Turbo পর্যালোচনা: এটি কি সেরা চুক্তি হতে পারে? জানুন বিস্তারিত

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss