8.4 C
London
Sunday, February 5, 2023
Homeটেক-টকভারতের বাজারে লঞ্চ করলো ওপ্পো রেনো ৬ সিরিজের দুটি ফোন

Latest Posts

ভারতের বাজারে লঞ্চ করলো ওপ্পো রেনো ৬ সিরিজের দুটি ফোন

- Advertisement -

ভারতের বাজারে লঞ্চ হয়েছে ওপ্পো রেনো ৬ সিরিজের দুটি স্মার্টফোন। তার মধ্যে একটি ওপ্পো রেনো ৬ ৫জি এবং অন্যটি ওপ্পো রেনো ৬ প্রো ৫জি স্মার্টফোন। আপাতত একটিই র‍্যাম কনফিগারেশনে ভারতে লঞ্চ করেছে ওপ্পো রেনো ৬ সিরিজের এই দুটি ফোন। অসাধারণ কিছু ফিচারের সঙ্গে এই ফোন দুটির দামও বেশ নাগালের মধ্যে।

১) ভারতে ওপ্পো রেনো ৬ ৫জি এবং ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোনের দাম

- Advertisement -

১. ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের কনফিগারেশনে ওপ্পো রেনো ৬ ৫জি ফোনের দাম করা হয়েছে ২৯,৯৯০ টাকা।
২. ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে দাম ৩৯,৯৯০ টাকা।

২) ভারতে ওপ্পো রেনো ৬ ৫জি এবং ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোনের রং

আপাতত দুটি রং-এ ভারতের বাজারে পাওয়া যাবে ওপ্পো রেনো ৬ সিরিজের দুটি ফোন। তার মধ্যে একটি আরোরা স্টিল এবং অন্যটি স্টেলার ব্ল্যাক। ফ্লিপকার্ট, রিলায়েন্স ডিজিটাল, বিজয় সেলস, ক্রোমা, ওপ্পোর অনলাইন স্টোর এবং অন্যান্য বেশ কিছু জায়গা থেকে এই ফোন কেনা যাবে। এইচডিএফসি ব্যাঙ্কের মাধ্যমে ফোন কেনার ক্ষেত্রে, ট্রানজাকশন করলে ৪০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকবে।

৩) ওপ্পো রেনো ৬ ৫জি ফোনের ফিচার

১.এই ফোনটি পরিচালিত হবে Android 11-based ColorOS 11.3 দিয়ে। থাকবে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ফ্ল্যাট AMOLED ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ৯০Hz। Media Tek Dimensity ৯০০ প্রসেসরের সঙ্গে থাকছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। এই ফোনের ব্যাটারি ৪৩৩mAh। ফোনটির ওজন ১৮২ গ্রাম।
২. ওপ্পো রেনো ৬ ৫জি স্মার্টফোনের পিছনের দিকে থাকছে মোট ৩ টি ক্যামেরা। তার মধ্যে একটি ৬৪ মেগাপিক্সেলের মেন ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং রয়েছে একটি ২ মেগাপিক্সেলেরএক্স ম্যাক্রো লেন্স। এছাড়াও ফ্রন্টে রয়েছে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি শুটার।

৪) ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোনের ফিচার

১. এই ফোনটিতে রয়েছে ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এই ফোনের প্রসেসর Media Tek Dimensity ১২০০। ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সঙ্গে এই ফোনের ব্যাটারি ৪৫০০mAh । ফোনটির ওজন ১৭৭ গ্রাম।
২. ওপ্পো রেনো ৬ ৫জি ফোনের মতো সব সেনসরই রয়েছে এই ফোন। এছাড়াও 2 মেগাপিক্সেলের একটি অতিরিক্ত মোনো ক্যামেরাও রয়েছে। এর পাশাপাশি ফ্রন্টে রয়েছে ৩২ মেগাপিক্সেলের একটি সেলফি শুটার।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss