11.7 C
London
Sunday, November 27, 2022
Homeটেক-টকSamsung Galaxy M04 ফোনটি হতে পারে Galaxy A04e একটি রিব্যাজড সংস্করণ

Latest Posts

Samsung Galaxy M04 ফোনটি হতে পারে Galaxy A04e একটি রিব্যাজড সংস্করণ

- Advertisement -

কোম্পানি শীঘ্রই ভারতে Samsung Galaxy M04 নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। সম্প্রতি, এই ফোনটিকে ব্লুটুথ এসআইজি সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। একই সময়ে, এখন এই ফোনটি Samsung India ওয়েবসাইটে দেখা গেছে। এই তালিকাটি শুধুমাত্র ফোনের মডেল নম্বর নিশ্চিত করে না বরং এটিও স্পষ্ট করে দেয় যে এই ফোনটি Samsung Galaxy A04e-এর একটি রিব্যাজড সংস্করণ হবে। চলুন জেনে নিই ফোন সংক্রান্ত সব খুঁটিনাটি।

স্যামসাংয়ের দুটি শক্তিশালী স্মার্টফোন শীঘ্রই লঞ্চ হবে, তিনটি ক্যামেরা পাওয়া যাবে HD ডিসপ্লে সহ

- Advertisement -

5000mAh ব্যাটারি সহ Samsung Galaxy M53 5G-তে বড় ছাড়, 8GB পর্যন্ত RAM এবং 108MP ক্যামেরা, Amazon থেকে অফারের সুবিধা নিন

5000mAh ব্যাটারি সহ Samsung Galaxy M53 5G-তে বড় ছাড়, 8GB পর্যন্ত RAM এবং 108MP ক্যামেরা, Amazon থেকে অফারের সুবিধা নিন

Mysmartprice-এর সাম্প্রতিক রিপোর্টে জানানো হয়েছে যে Samsung Galaxy M04 ফোনের সাপোর্ট পেজ Samsung India ওয়েবসাইটে দেখা গেছে। রিপোর্টটি যদি বিশ্বাস করা হয়, Samsung Galaxy M04 স্মার্টফোনের সাপোর্ট পেজ থেকে জানা যায় যে ফোনটির মডেল নম্বর হল SM-M045F। উপরন্তু, এটি নিশ্চিত করে যে ফোনটি ভারতে মডেল নম্বর SM-A042F-এর একটি রিব্যাজড সংস্করণ হিসেবে লঞ্চ হবে। এটি Samsung Galaxy A04e এর মডেল নম্বর।

আপনাদের বলে রাখি, Samsung Galaxy A04e স্মার্টফোন অনেক দেশে লঞ্চ হয়েছে। সাম্প্রতিক প্রতিবেদনে জানা গেছে যে এই ফোনটি ভারতে Samsung Galaxy M04 নামে নক করবে। এমন পরিস্থিতিতে, দুটি ফোনের বৈশিষ্ট্য একই রকম হবে বলে আশা করা হচ্ছে।

  • Samsung Galaxy A04e এর বৈশিষ্ট্য

Samsung Galaxy A04e ফোনে একটি 6.5-ইঞ্চি HD+ LCD ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেতে সেলফি ক্যামেরার জন্য ওয়াটারড্রপ নচ পাওয়া যায়। এছাড়াও, ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি 35 প্রসেসর দেওয়া হয়েছে, যার সাথে 4 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।

ফোনের পিছনে ফটোগ্রাফির জন্য ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যায়। এই ক্যামেরা সেটআপের প্রাথমিক ক্যামেরা 13MP। এর সাথে একটি 2MP ডেপথ সেন্সর দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কল করার জন্য ফোনে রয়েছে 5MP ক্যামেরা।

ফোনটির ব্যাটারি 5000mAh, যার সাথে 10W ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যায়। কোম্পানি এই ফোনটি কালো, কমলা, কপার এবং হালকা নীল রঙে পেশ করেছে। Samsung Galaxy M04 ফোনে বিভিন্ন রঙের বিকল্প দেওয়া হতে পারে এমন সম্ভাবনা রয়েছে।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন Samsung Galaxy M04 ফোনটি হতে পারে Galaxy A04e একটি রিব্যাজড সংস্করণ

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss