6.8 C
London
Tuesday, December 6, 2022
Homeটেক-টকVIVO-এর এই দুর্দান্ত ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে

Latest Posts

VIVO-এর এই দুর্দান্ত ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে

- Advertisement -
VIVO Y01A

VIVO Y01A একটি একক 8-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ, 5-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং 6.51-ইঞ্চি IPS ডিসপ্লে সহ থাইল্যান্ডে লঞ্চ করা হয়েছে। স্মার্টফোনটি দুটি রঙের বিকল্পে লঞ্চ করা হয়েছে – স্যাফায়ার ব্লু এবং এলিগ্যান্ট ব্ল্যাক। এটি Mediatek Helio P35 প্রসেসরের সাথে আসে, যার 2GB RAM এবং 32GB স্টোরেজ রয়েছে।

VIVO Y01A এর প্রত্যাশিত দাম
Vivo Y01A 5G কোম্পানির ওয়েবসাইটে থাইল্যান্ডে 3,999 THB (প্রায় 9,100 টাকা) মূল্যের সাথে তালিকাভুক্ত হয়েছে। দয়া করে বলুন যে এটি স্মার্টফোনের সবচেয়ে সস্তা সেগমেন্টে রাখা হয়েছে। চীনা স্মার্টফোন নির্মাতা ফোনটির ভারত লঞ্চের বিষয়ে এখনও কোনও বিশদ নিশ্চিত করতে পারেনি। যাইহোক, ডিভাইসটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (বিআইএস) ওয়েবসাইটের ডাটাবেসে দেখা গেছে, পরামর্শ দেওয়া হয়েছে যে স্মার্টফোনটি শীঘ্রই ভারতে চালু হতে পারে।

- Advertisement -

VIVO Y01A এর প্রত্যাশিত স্পেসিফিকেশন
VIVO Y01A 1600×720 পিক্সেল রেজোলিউশন এবং 20:9 অনুপাত সহ একটি 6.51-ইঞ্চি IPS HD+ ডিসপ্লে পায়। যাইহোক, VIVO-এর সর্বশেষ Y-সিরিজ স্মার্টফোন উচ্চ রিফ্রেশ রেট সমর্থন করে না, এটি স্ট্যান্ডার্ড 60Hz-এর মধ্যে সীমাবদ্ধ।
সামনের দিকের 5-মেগাপিক্সেল ক্যামেরা একটি ওয়াটার-ড্রপ নচের মধ্যে থাকবে। স্মার্টফোনটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বৈশিষ্ট্যের পরিবর্তে AI-চালিত ফেস আনলক পায়। এটি LED ফ্ল্যাশ সহ একটি একক 8-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা পায়।

সদ্য লঞ্চ হওয়া VIVO Y01A Android 11 (GO সংস্করণ) এর উপর ভিত্তি করে Funtouch OS 11.1 এ চলে। তাই, একই সেগমেন্টের অন্যদের তুলনায় স্মার্টফোনের ওএস বেশ পুরনো। স্মার্টফোনটি 2GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ পেতে পারে। যাইহোক, এর স্টোরেজ একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে প্রসারিত করা যেতে পারে।

সংযোগের জন্য, এতে 4G VoLTE, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ 5.0 এবং GPS সমর্থন রয়েছে। VIVO Y01A এর ওজন প্রায় 178 গ্রাম। এটি একটি মাইক্রো-ইউএসবি পোর্টের মাধ্যমে 10W চার্জ করার জন্য সমর্থন সহ একটি 5,000mAh ব্যাটারি দ্বারা সমর্থিত।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন VIVO-এর এই দুর্দান্ত ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss