11.7 C
London
Sunday, November 27, 2022
HomeUncategorizedকাবুল: প্রতিরক্ষামন্ত্রীর বাড়ির সামনে আত্মঘাতী জঙ্গিহানা

Latest Posts

কাবুল: প্রতিরক্ষামন্ত্রীর বাড়ির সামনে আত্মঘাতী জঙ্গিহানা

- Advertisement -

কাবুল: আফগানিস্তানের রাজধানী কাবুলে আবারও আত্মঘাতী হামলার ঘটনা ঘটল। রাজধানী কাবুলে আফগানিস্তানের প্রতিরক্ষামন্ত্রী বিসমিল্লাহ মহাম্মাদির বাড়ির সামনে এই আত্মঘাতী হামলা হয়েছে। বিস্ফোরণের বিকট শব্দ বহুদূর পর্যন্ত শোনা গিয়েছে৷ বিস্ফোরণের ফলে উৎপন্ন ধোঁয়া উঁচু আকাশে অনেক দূর পর্যন্ত দেখা যায়। টলো নিউজ জানায়, বিস্ফোরণের পর গুলির শব্দও শোনা গিয়েছে।

সংবাদ প্রতিবেদনে বলা হয়, বিস্ফোরণটি ঘটে কাবুলের শিরপুর এলাকায়। এটি আফগানিস্তানের প্রতিরক্ষামন্ত্রী বিসমিল্লাহ মহাম্মাদীর বাড়ি। বিস্ফোরণের পর প্রতিরক্ষামন্ত্রীর পক্ষ থেকে বলা হয়, গাড়িতে রাখা বোমার মাধ্যমে বিস্ফোরণটি করা হয়েছে। দেশবাসীকে তথ্য দিয়ে জানিয়েছেন, তিনি সম্পূর্ণ নিরাপদ রয়েছেন। একইসঙ্গে কোনও সংগঠন এখনও পর্যন্ত এই হামলার দায় স্বীকার করেনি৷

- Advertisement -

টলো নিউজ আরও জানায়, প্রতিরক্ষামন্ত্রীর বাড়ির সামনে রাখা গাড়িটি প্রথমে বিস্ফোরিত হয় এবং তারপর গুলি ছোড়া হয়। বন্দুকধারী হামলাকারী প্রতিরক্ষামন্ত্রীর বাড়িতে ঢোকার চেষ্টা শুরু করে। তবে হামলার সময় প্রতিরক্ষামন্ত্রী তাঁর বাসভবনে উপস্থিত ছিলেন না। যে জায়গাটিতে এই হামলা হয়েছে সেটি হাই প্রোফাইল এলাকা৷ যেখানে অনেক কূটনীতিক বসবাস করে৷ এই এলাকায় অনেক গুরুত্বপূর্ণ ভবন রয়েছে এবং রাষ্ট্রপতি প্রাসাদও রয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss