""
Friday, October 7, 2022
HomeUncategorizedBy Election: জামানত খুইয়ে বিজেপির অভ্যন্তর যেন আগ্নেয়গিরি

Latest Posts

By Election: জামানত খুইয়ে বিজেপির অভ্যন্তর যেন আগ্নেয়গিরি

তিনটি আসনে জামানত খুইয়েছে বিজেপি

- Advertisement -

News Desk: অশালীন বাক্য ব্যবহার, কু মন্তব্য, পারস্পরিক দেখে নেব গোছের হুমকির জেরে রাজ্য বিজেপির অভ্যন্তরে আগ্নেয়গিরির মতো পরিস্থিতি। উপনির্বাচনে দলের ভয়াবহ বিপর্যয়ের পর এমনই অবস্থা বিরোধী দলের।

চারটি আসনের উপনির্বাচনে তিনটি আসনে জামানত খুইয়েছে বিজেপি। গতবারের জয়ী দুটি আসন এবার হাতছাড়া। এমনটা ভাবেননি রাজ্য নেতৃত্ব। ফলে আকচা আকচি শুরু হয়েছে।

- Advertisement -

কেউ টুইটে তো কেউ ব্যক্তিগত মহলে কেউ আবার প্রকাশ্যেই শুরু করে দিয়েছেন আক্রমণ। কেথাও কোথাও লাভা বের হতে শুরু করেছে। এর পরেই জ্বালামুখ ফেটে পড়ার আশঙ্কা প্রবল। সূত্রের খবর, বিভিন্ন জেলায় দলীয় দফতরগুলিতে নেতাদের ও তাঁদের গোষ্ঠীর মধ্যে হাতাহাতির পরিস্থিতি তৈরি হয়েছে।

উপনির্বাচনে চার কেন্দ্রেই পরাজয়। ফলাফল বলে দিচ্ছে বিরোধী দলটির বিধায়কের সংখ্যা কমে গেল বিধানসভায়। আরও সূত্রের খবর, উত্তরবঙ্গ থেকে ধস নামছে দীপাবলির পরেই।

ফলাফল ঘোষণা শেষ হতেই বিজেপির নেতারা যেভাবে হামলা শুরু করেছেন সোশ্যাল মিডিয়ায় তাতে আশঙ্কা দলের রাজ্য দফতরে না খণ্ডযুদ্ধ পরিস্থিতি তৈরি হয়। এমনই আশঙ্কা বাঁকুড়া ও পূর্ব বর্ধমান জেলার একাংশ নেতাদের। তাঁরা স্পষ্ট জানান, তেমন হলে তৃণমূলে সামিল হয়ে যাব। আর কোনও পথ নেই।

অভিযোগ আরও প্রবল, রাজ্য সভাপতি সুকান্তবাবু, প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপবাবু, বিরোধী দলনেতা শুভেন্দুবাবু সহ বিভিন্ন সাংসদ ও কেন্দ্রীয় প্রতিমন্ত্রীরা কড়া নিরাপত্তা পান। কিন্তু যাদের উপর ভরসা করে দল চলে সেই নিচু তলার কর্মীরা অসুরক্ষিত। তাঁরা এবার দলে দলে ভিড় জমাবেন তৃণমূল শিবিরে।

<

p style=”text-align: justify;”>রাজনৈতিক গতি বলে দিচ্ছে তৃণমূল কংগ্রেস থেকে যে স্রোত বয়েছিল বিধানসভা ভোটে এবার উপনির্বাচনের ফলে তার উল্টো স্রোত বইছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss