-0.7 C
London
Thursday, December 8, 2022
HomeBadsha Moitra: বিতর্কিত মন্তব্য করে বিপাকে অভিনেতা বাদশা মৈত্র

Latest Posts

Badsha Moitra: বিতর্কিত মন্তব্য করে বিপাকে অভিনেতা বাদশা মৈত্র

- Advertisement -

বিধানসভা নির্বাচনে বিজেপির (BJP) টিকিটে জয়লাভের পর তৃণমূলে যোগদান করেছিলেন (Mukul Roy) মুকুল রায়। এরপর খাতায় কলমে তাঁকে বিজেপির বিধায়ক ঘোষণা করে পিএসির চেয়ারম্যান (PAC Chairman) পদের জন্য নির্বাচিত করা হয়েছিল। তা নিয়ে স্পিকার এবং তৃণমূলের বিধায়কদের বিরুদ্ধে মন্তব্য করেন (CPIM) সিপিআইএম ঘনিষ্ঠ টলি়উড অভিনেতা ও নাট্যকার (Badsha Moitra) বাদশা মৈত্র এবং কংগ্রেসের আইনজীবী নেতা কৌস্তুভ বাগচি।

সংবাদমাধ্যমে বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় ও বিধায়কদের বিরুদ্ধে বিরূপ মন্তব্য করায় বিপাকে অভিনেতা ও বাম বুদ্ধিজীবী বাদশা মৈত্র। সূত্রের খবর, বিধানসভার শীতকালীন অধিবেশন শুরু হলেই তলব করা হতে পারে তাঁকে। বাদশার বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের নোটিশ দেওয়া হয়েছে বলেই জানা যাচ্ছে।

- Advertisement -

বিধানসভার স্বাধিকারভঙ্গ কমিটির তলবে হাজিরা দিতে হতে পারে অভিনেতা বাদশা মৈত্রকে। একই অভিযোগে তলব করা হতে পারে কংগ্রেস নেতা কৌস্তুভ বাগচিকে।

জানা যাচ্ছে, আগামী ১৮ তারিখ থেকে শুরু হচ্ছে বিধানসভার শীতকালীন অধিবেশন। চলবে ৩০ নভেম্বর অবধি। সেখানেই এই দুই জনকে তলব করা হতে পারে। কারণ, এর আগে ওই দুই জন ও সংশ্লিষ্ট টিভি চ্যানেলের সঞ্চালকের বিরুদ্ধে স্বাধিকারভঙ্গের অভিযোগ এনেছিলেন সরকারি মুখ্য সচেতক নির্মল ঘোষ।

বাদশা মৈত্র জানিয়েছেন, চিঠি লিখেই বিস্তারিত জানিয়েছেন। এরপর যদি ডাকা হয়, তা হলে যাব। চিঠিতে যে জবাব তিনি দিয়েছেন, সেই কথাই বিধানসভায় সশরীরে উপস্থিত হয়ে জানাবেন।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন Badsha Moitra: বিতর্কিত মন্তব্য করে বিপাকে অভিনেতা বাদশা মৈত্র

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss