11.6 C
London
Sunday, November 27, 2022
HomeUncategorizedথাকেন আমেরিকায়, বাংলাদেশের বিদ্যালয়ে শিক্ষিকার সুখের চাকরি!

Latest Posts

থাকেন আমেরিকায়, বাংলাদেশের বিদ্যালয়ে শিক্ষিকার সুখের চাকরি!

- Advertisement -

নিউজ ডেস্ক: চাকরি বলে চাকরি-সুখের চাকরি। থাকেন আমেরিকায়। আর বাংলাদেশ (Bangladesh) সরকারি চাকরি করছেন জেসমিন সুলতানা নামে এক প্রধান শিক্ষিকা। তিনি ব্যাংক থেকে নিয়মিত বেতন পান।

অভিযোগ, জেসমিন সুলতানা নামে বাংলাদেশের নাগরিক সিলেটের গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণ রায়গড় সরকারি প্রাইমারি বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা। তার বিরুদ্ধে মারাত্মক অভিযোগ, তিনি বিদ্যালয়ে একদিনও না এসে দিব্বি আইনকে বুড়ো আঙুল দেখিয়ে বেতন তুলছেন আমেরিকা থেকে। অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত। 

- Advertisement -

জানা গিয়েছে,২০১৩ সালের ২১ এপ্রিল কাজে যোগদানের পর মাত্র এক বছর বিদ্যালয়ে নিয়মিত উপস্থিত ছিলেন জেসমিন। ২০১৫ সালের ১২ নভেম্বর থেকে তিনি অনুপস্থিত। ২০১৭ সালের ১৫ জানুয়ারি ও ২০১৮ সালের ৫ সেপ্টেম্বর জেসমিন সুলতানা সোনালী ব্যাংক ঢাকা দক্ষিণ শাখা থেকে বেতনের মোট ৪ লাখ টাকা তুলেছেন।

অভিযুক্ত জেসমিন সুলতানার আত্নীয় রায়হান আহমদ জানান, স্বামীর আবেদনের পরিপ্রেক্ষিতে জেসমিন সপরিবারে আমেরিকায় বাস করছেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুর রহমান খান জানান, প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা প্রতিষ্ঠানের কিছু প্রয়োজনীয় কাগজপত্র, হাজিরা খাতা ও স্লিপের টাকা নিয়ে প্রায় ৫ বছর ধরে নিখোঁজ। তবে ২০১৭ সালে এসে ব্যাংক থেকে সরকারি বেতন উত্তোলন করার সময় কয়েক দিন বিদ্যালয়ে এসেছিলেন। 

গোলাপগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার দেওয়ান নাজমুল আলম জানান জেসমিন সুলতানা কয়েক বছর আগে তৎকালীন শিক্ষা অফিসারের কাছ থেকে তিন মাসের চিকিৎসাজনিত ছুটি নিয়েছিলেন। এখন তিনি কোথায় আছেন জানা নেই।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss